‘রেজা বাহিনী’ থেকে রেহাই চান হোটেল ব্যবসায়ী

আগের সংবাদ

২৭ দফাই হবে ভোটের ইশতেহার : বিএনপির ‘রাষ্ট্র মেরামতের রূপরেখা’ ঘষামাজার কাজ চলছে > নেয়া হবে সব স্তরের মানুষের মত

পরের সংবাদ

বিজ্ঞাপনে শহীদুজ্জামান সেলিম-সাবেরী আলম

প্রকাশিত: জানুয়ারি ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : নির্মাতা অতনু আদিত্যের পরিচালনায় জুটি বাঁধলেন শহীদুজ্জামান সেলিম ও সাবেরী আলম। গত ৭ জানুয়ারি রাজধানী ঢাকার নাইন এন্ড হাফ স্টুডিওতে দৃশ্যধারণ করা হয় ন্যাশনাল পলিমার কোম্পানির এরিস্ট্রোকেট ডোরের একটি বিজ্ঞাপনের। নাইনটি মিনিটস ফিল্ম প্রডাকশন হাউসের তত্ত্বাবধানে বিজ্ঞাপনে নির্দেশনা করেছেন অতনু আদিত্য। প্রথমবারের মতো এই দুজন একসঙ্গে বিজ্ঞাপনে মডেল হওয়া প্রসঙ্গে শহীদুজ্জামান সেলিম বলেন, ‘গল্পটি বেশ ভালো লেগেছে। আর সাবেরী আপার সঙ্গে কাজ করা হলো বেশ কিছুদিন পরে। সব মিলিয়ে ভালো হয়েছে কাজটি।’
সা¤প্রতিক সময়ে বিজ্ঞাপনে নিয়মিত কাজ করছেন অতনু আদিত্য। যার মধ্যে টেলিটক, এনপলিসহ অন্যান্য বিজ্ঞাপনে ভিন্নধারার কনসেপ্ট ও নির্মাণশৈলী নিয়ে আলোচনায় এসেছেন। বর্তমানে তিনি নিয়মিত বিভিন্ন কোম্পানির টিভিসি, ওভিসি নির্মান করে যাচ্ছেন। বরাবরের মতো এবারো একটি ভিন্নধর্মী গল্প নিয়ে তিনি এনপলি ডোরের বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন। খুব শিগগিরই দেশের বিভিন্ন টেলিভিশন চ্যানেল এবং অনলাইনে বিজ্ঞাপনটি দেখা যাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়