‘রেজা বাহিনী’ থেকে রেহাই চান হোটেল ব্যবসায়ী

আগের সংবাদ

২৭ দফাই হবে ভোটের ইশতেহার : বিএনপির ‘রাষ্ট্র মেরামতের রূপরেখা’ ঘষামাজার কাজ চলছে > নেয়া হবে সব স্তরের মানুষের মত

পরের সংবাদ

নবীন কর্মকর্তাদের চসিক মেয়র : নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করুন

প্রকাশিত: জানুয়ারি ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রাম সিটি করপোরেশনে (চসিক) নতুন যোগদানকারী কর্মকর্তাদের সততা, দেশপ্রেম, বিনয়ী ও ধৈর্যশীল হয়ে নাগরিকদের সেবাদানের আহ্বান জানিয়েছেন মেয়র মো. রেজাউল করিম চৌধুরী। গত রবিবার সন্ধ্যায় নগরীর টাইগারপাসে চসিক ভবনের সম্মেলন কক্ষে সদ্য নিয়োগপ্রাপ্ত কর্মকর্তাদের বিষয়ভিত্তিক প্রশিক্ষণ কর্মশালার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ আহ্বান জানান তিনি।
সিটি করপোরেশনের সচিব ও ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা খালেদ মাহমুদের সভাপতিত্বে এবং শিক্ষা কর্মকর্তা উজালা রানী চাকমার সঞ্চালনায় কর্মশালার সমাপনী অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন প্রধান প্রকৌশলী রফিকুল ইসলাম মানিক, মেয়রের একান্ত সচিব মুহাম্মদ আবুল হাশেম, নবাগত প্রকৌশলী মাহমুদ সাত্তার আমিন, অনিক দাশগুপ্ত।
এছাড়া উপস্থিত ছিলেন ওয়ার্ড কাউন্সিলর হাজী নুরুল হক, গোলাম মোহাম্মদ চৌধুরী, তত্ত্বাবধায়ক প্রকৌশলী আবু ছালেহ, মনিরুল হুদা, ঝুলন কুমার দাশ, আকবর আলী, বিপ্লব দাশ, প্রধান হিসাব রক্ষণ কর্মকর্তা হুমায়ুন কবির চৌধুরীসহ বিভাগীয় ও শাখাপ্রধানরা। সভাপতির বক্তব্যে ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা খালেদ মাহমুদ বলেন, কর্মশালা থেকে নবাগত কর্মকর্তারা প্রাথমিক যে ধারণা পেয়েছেন তা কর্মজীবনে সফলতার সিঁড়ি হিসেবে কাজ করবে। সবশেষে নবাগত কর্মকর্তাদের ফুল দিয়ে বরণ করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়