‘রেজা বাহিনী’ থেকে রেহাই চান হোটেল ব্যবসায়ী

আগের সংবাদ

২৭ দফাই হবে ভোটের ইশতেহার : বিএনপির ‘রাষ্ট্র মেরামতের রূপরেখা’ ঘষামাজার কাজ চলছে > নেয়া হবে সব স্তরের মানুষের মত

পরের সংবাদ

কুড়িগ্রামে ঘরের ওপর ট্রাক পড়ে ঘুমন্ত শিশুর মৃত্যু

প্রকাশিত: জানুয়ারি ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, কুড়িগ্রাম : কুড়িগ্রাম সদর উপজেলার যাত্রাপুর ইউনিয়ন পরিষদের সামনে গাছের গুঁড়ি বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ঘরের ওপর দুমড়ে-মুচড়ে পড়লে ঘরে থাকা ঘুমন্ত এক শিশুর ঘটনাস্থলেই মৃত্যু হয়। মর্মান্তিক এ ঘটনাটি ঘটেছে রবিবার রাত সাড়ে ১০টার দিকে কুড়িগ্রাম সদর উপজেলার যাত্রাপুর ইউনিয়ন পরিষদের সামনে। নিহত শিশুটি বাঁধের রাস্তায় আশ্রিত ভূমিহীন শফিকুল ইসলামের বলে জানা গেছে।  
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, তীব্র কুয়াশার মাঝে ঝুঁকিপূর্ণ বাঁধের রাস্তা দিয়ে শিমুল গাছের গুঁড়িবোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে বাঁধের রাস্তার নিচে পড়ে যায়। এ সময় বাঁধের নিচে থাকা একটি ঘর ট্রাকের চাপায় দুমড়ে-মুচড়ে গেলে ঘরের ভেতর থাকা ঘুমন্ত ৭ বছরের শিশু ইছা মিয়ার ঘটনাস্থলেই মৃত্যু হয়। দুর্ঘটনার পর কৌশলে ট্রাকচালক ও হেলপার পালিয়ে যেতে সক্ষম হয়।
পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে স্থানীয় লোকজনের সহযোগিতায় শিশুটির মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় গ্রামটিতে শোকের ছায়া নেমে আসে। 
কুড়িগ্রাম সদর থানার ওসি খান মো. শাহরিয়ার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পুলিশ ঘটনাস্থলে গিয়ে গাছের গুঁড়ির নিচ থেকে শিশুর মরদেহ উদ্ধার করেছে। গাড়ির ড্রাইভার ও হেলপার পালিয়ে গেছে। এ বিষয়ে আইনি পদক্ষেপ গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়