প্রতিবন্ধী ব্যক্তিদের জন্য চাকরি মেলা

আগের সংবাদ

গুচ্ছের ২২ বিশ্ববিদ্যালয়ে ক্লাস শুরু হয়নি : অনিশ্চয়তায় ২১ হাজার শিক্ষার্থী

পরের সংবাদ

সিংগাইর : আগুন পোহাতে গিয়ে দগ্ধ হয়ে বৃদ্ধার মৃত্যু

প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি : সিংগাইরে কনকনে শীতে আগুন পোহাতে গিয়ে দগ্ধ হয়ে কমলা বেগম (৮৫) নামে এক নারী মারা গেছেন। গত শনিবার সন্ধ্যায় পৌর এলাকার আজিমপুর মহল্লায় এ ঘটনা ঘটে।
পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার আজিমপুর গ্রামের মৃত গোপাল খানের স্ত্রী বৃদ্ধ কমলা বেগম গত শনিবার সন্ধ্যায় শীত নিবারণের জন্য ঘরের ভেতর মাটির পাত্রে জ¦লন্ত ছাইয়ে আগুন পোহাচ্ছিলেন। এক সময় তার অজান্তে ওই ছাই থেকে পরনের কাপড়ে আগুন লেগে যায়। এতে দগ্ধ হয়ে মারা যান তিনি। এ সময় বাড়িতে কেউ ছিলেন না। তার মেয়ে বছিরন পার্শ¦বর্তী বাজারে মোবাইল ফোনে টাকা লোড করতে গিয়েছিলেন। বাড়ি ফিরে দেখেন তার মা উঠানে দগ্ধ অবস্থায় পড়ে আছেন। এরপর তার ডাক-চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে দেখতে পান বৃদ্ধা মারা গেছেন।
মৃত বৃদ্ধার ভাই ফজলু জানান, তার বোন বয়স্ক মানুষ। লোকজনের সামনে যেতেন না। সব সময় ঘরের ভেতরেই থাকতেন। আগুন পোহাতে গিয়ে হঠাৎ তার পরনের কাপড়ের আঁচলে আগুন ধরেছিল। ভয়ে হয়তো তিনি দৌড়ে ঘরের বাইরে বের হয়েছিলেন। দৌড়ানোর কারণেই হয়তো সারা শরীরে তার আগুন লেগে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। বাড়িটির চারপাশেই বেড়া থাকায় বিষয়টি কেউ দেখেনি।
সিংগাইর থানার ওসি সফিকুল ইসলাম মোল্যা বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়