প্রতিবন্ধী ব্যক্তিদের জন্য চাকরি মেলা

আগের সংবাদ

গুচ্ছের ২২ বিশ্ববিদ্যালয়ে ক্লাস শুরু হয়নি : অনিশ্চয়তায় ২১ হাজার শিক্ষার্থী

পরের সংবাদ

টেকনাফ : চার কৃষককে অপহরণ করেছে রোহিঙ্গারা

প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কক্সবাজার দক্ষিণ প্রতিনিধি : টেকনাফে ক্ষেত পাহারায় নিয়োজিত চার কৃষককে অপহরণ করেছে দুর্বৃৃত্তরা। এরা হচ্ছেন স্থানীয় ফজলুল করিমের ছেলে আব্দুল হাকিম, ছৈয়দ হোছন ওরফে গুরা মিয়ার ছেলে আব্দুর রহমান, আবুল হোছনের ছেলে আব্দুস সালাম ও রাজা মিয়ার ছেলে মুহিব্বুল্লাহ। গত শনিবার রাতে হ্নীলা ইউনিয়নে ৬ নং ওয়ার্ডের বড় লেচুয়া প্রাং গ্রামের পাহাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। ধারণা করা হচ্ছে, রোহিঙ্গা ডাকাতরা তাদের অপহরণ করেছে।
পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধিরা তাদের উদ্ধার করতে তৎপরতা চালিয়ে যাচ্ছে বলে নিশ্চিত করেছেন স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী। তিনি জানান, রাতে বড়লেচুয়া প্রাং ক্ষেত পাহারা দেয়ার সময় ৪ জনকে পাহাড়ি ডাকাত দল তুলে নিয়ে গেছে। এমন খবর জেনে পুলিশকে বিষয়টি অবহিত করি। পরে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল হালিম পুলিশের একটি দলসহ স্থানীয় লোকজনকে নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি জানান, পাহাড়ি এলাকায় রোহিঙ্গা ডাকাত গ্রুপ সক্রিয় রয়েছে। স্থানীয় কিছু ব্যক্তি তাদের সহযোগী রয়েছে। এরাই এ ঘটনা ঘটিয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে এখনো অপহরণকারীরা চার কৃষকের কারো পরিবারের কাছে মোবাইলে বা অন্য কোনো উপায়ে মুক্তিপণ দাবি করেনি। টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল হালিম জানান, অপহরণের খবর পেয়ে পুলিশ উদ্ধার তৎপরতা শুরু করেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়