কুমিল্লাকে হারের স্বাদ দিল রংপুর

আগের সংবাদ

বাংলাদেশ-ব্রাজিল বাণিজ্য বাড়ানোয় জোর প্রধানমন্ত্রীর

পরের সংবাদ

সাভারে হাত-পা বাঁধা যুবকের লাশ উদ্ধার

প্রকাশিত: জানুয়ারি ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মো. আজিম উদ্দিন, সাভার (ঢাকা) থেকে : সাভার উপজেলার আশুলিয়ার কবিরপুরে হাত-পা বাঁধা ও গলায় গামছা পেঁচানো অবস্থায় অজ্ঞাত এক যুবকের মরদেহ উদ্ধার করেছে আশুলিয়া থানা পুলিশ। পুলিশের ধারণা, দুবর্ৃৃত্তরা তাকে শ্ব^াসরোধে হত্যার পর মরদেহ ফেলে রেখে পালিয়ে যায়। গতকাল শনিবার সকালে নবীনগর-চন্দ্রা মহাসড়কের পাশে আশুলিয়ার কবিরপুর এলাকায় শাখা সড়কের পাশ থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।
পুলিশ সূত্রে জানা যায়, আশুলিয়ায় নবীনগর-চন্দ্রা মহাসড়কের কবিরপুর এলাকায় সড়কের পাশে অজ্ঞাত এক যুবকের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরে তারা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করেন।
এ বিষয়ে আশুলিয়া থানার এসআই রাজু মণ্ডল বলেন, এলাকাবাসীর মাধ্যেমে সংবাদ পেয়ে ঘটনাস্থালেই সুরতহাল রিপোর্ট করে মরদেহটি আশুলিয়া থানায় আনা হয় , পরে মরদেহটি ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এর আগে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন পিবিআইয়ের একটি দল মরদেহের বিভিন্ন আলামত সংগ্রহ করে। নিহতের পরনে ছিল ছাই রঙের ফুলপ্যান্ট আর কালো রঙের জ্যাকেট। বয়স আনুমানিক ৪০ বছর হবে বলে পুলিশ ধারণা করছে। পুলিশ আরো জানান অজ্ঞাত এই ব্যক্তির পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়