কুমিল্লাকে হারের স্বাদ দিল রংপুর

আগের সংবাদ

বাংলাদেশ-ব্রাজিল বাণিজ্য বাড়ানোয় জোর প্রধানমন্ত্রীর

পরের সংবাদ

কেন্দুয়ায় সংবাদ সম্মেলন : স্কুলছাত্র নয়ন হত্যার বিচার দাবি

প্রকাশিত: জানুয়ারি ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি : নেত্রকোনার কেন্দুয়া প্রেস ক্লাবে স্কুলছাত্র নয়ন হত্যার বিচারের দাবিতে নিহতের পরিবার গতকাল শনিবার দুপুর ৩টার দিকে সংবাদ সম্মেলন করেছে। সংবাদ সম্মেলনে নিহতের বাবা আ. ওয়াদুদ, চাচা সবুজ মিয়া, দাদি জহুরা খাতুন ও মাসকা ইউপির ওয়ার্ড সদস্য মো. এনামুল উপস্থিত ছিলেন।
মামলার বিবরণে জানা যায়, উপজেলার মাসকা ইউনিয়নের পানগাঁও গ্রামের অটোচালক আ. ওয়াদুদের ছেলে পানগাঁও পনকেন্দুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র নয়ন মিয়াকে (১২) গত ৬ নভেম্বর রাতে পার্শ্ববর্তী বাড়ির সাবেক মেম্বার সবুজ মিয়ার ছেলে মোজাহিদ, আব্দুর রাজ্জাকের ছেলে আবু রায়হান, লিটন মিয়ার ছেলে আসাদুল ও হাদিছ মিয়ার ছেলে আরাধন বাড়ি থেকে ডেকে নিয়ে খুন করে। পরে নির্মাণাধীন আনোয়ারের বাড়ির পাশে ফেলে রাখে।
সাংবাদিক সম্মেলনে কান্নাজড়িত কণ্ঠে নিহতের বাবা আ. ওয়াদুদ বলেন, আমি বাদী হয়ে গত ৯ নভেম্বর কেন্দুয়া থানায় হাজির হয়ে এজাহার নামীয় ৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৬/৭ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করি।
এজাহার নামীয় ৩ জন আসামি জামিনে ছাড়া পেয়ে আমিসহ সাক্ষীদের হুমকি দিচ্ছে মামলা তুলে নেয়ার জন্য। বর্তমানে আমরা ও সাক্ষীরা চরম নিরাপত্তাহীনতায় ভুগছি। এই মর্মে আমি বাদী হয়ে গত ১৯ ডিসেম্বর একটি সাধারণ ডায়েরি করেছি। সংবাদ সম্মেলনে ছেলের হত্যাকারীদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক বিচারের দাবি জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়