৯ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে সংসদ অধিবেশন

আগের সংবাদ

চ্যালেঞ্জ অনেক, প্রত্যয়ী আ.লীগ : অংশগ্রহণমূলক নির্বাচনের পরিবেশ সৃষ্টি করা > সরকারের উন্নয়ন তুলে ধরা ও অপপ্রচারের জবাব দেয়া

পরের সংবাদ

মেয়র তাপসকে নিয়ে গুজব : ছাত্রলীগ নেতার স্বীকারোক্তি

প্রকাশিত: জানুয়ারি ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসকে নিয়ে ফেসবুকে গুজব ছড়ানোর মামলায় ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সহসম্পাদক মো. রাকিবুর রহমান ফাহিম আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।
গতকাল শুক্রবার মামলার তদন্ত কর্মকর্তা শাহবাগ থানার পুলিশ পরিদর্শক এস এম শাহজালাল তিন দিনের রিমান্ড শেষে ফাহিমকে আদালতে হাজির করেন। এরপর ফাহিম স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তা রেকর্ড করার আবেদন করেন তদন্ত কর্মকর্তা। এ আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরীর আদালত তার জবানবন্দি রেকর্ড করেন। এরপর তাকে কারাগারে পাঠানো হয়। এর আগে গত ২ জানুয়ারি তার তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।
উল্লেখ্য, নিউমার্কেট এলাকায় শিক্ষার্থীদের সঙ্গে ব্যবসায়ী-কর্মচারীদের সংঘর্ষের ঘটনায় মেয়র তাপসকে নিয়ে মিথ্যা, মানহানিকর ও কুরুচিপূর্ণ তথ্য ছড়ানোর অভিযোগে অজ্ঞাত ফেসবুক ব্যবহারকারীদের বিরুদ্ধে গত বছরের ২৮ এপ্রিল ডিজিটাল  নিরাপত্তা আইনে মামলা করা হয়। মেয়রের ব্যক্তিগত সহকারী মনিরুল ইসলাম বাদী হয়ে শাহবাগ থানায় এ মামলা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়