৯ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে সংসদ অধিবেশন

আগের সংবাদ

চ্যালেঞ্জ অনেক, প্রত্যয়ী আ.লীগ : অংশগ্রহণমূলক নির্বাচনের পরিবেশ সৃষ্টি করা > সরকারের উন্নয়ন তুলে ধরা ও অপপ্রচারের জবাব দেয়া

পরের সংবাদ

মানিকগঞ্জ : হাসপাতালে লিফটের তার ছিঁড়ে আহত সাতজন

প্রকাশিত: জানুয়ারি ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মানিকগঞ্জ প্রতিনিধি : মানিকগঞ্জে প্রাইভেট হাসপাতাল সেন্ট্রাল স্পেশালাইজড হাসপাতালের লিফটের তার ছিঁড়ে আহত হয়েছেন সাতজন। এদের মধ্যে গুরুতর আহত হয়ে তিনজন ওই হাসপাতালে ভর্তি থাকলেও বাকিরা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি চলে গেছেন। গতকাল শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে মানিকগঞ্জ বাসস্ট্যান্ড এলাকার পৌর সুপার মার্কেটে এ দুর্ঘটনাটি ঘটে।
গুরুতর আহতরা হলেন- মানিকগঞ্জ সদর উপজেলার পালরা গ্রামের মনোয়ারা বেগম (৬৫), বেতিলা গ্রামের জহিরুল ইসলাম (২৫) ও সাটুরিয়া উপজেলার দিঘুলিয়া গ্রামের আয়েশা (২১)। আহত জহিরুল ইসলাম ইসলাম বলেন, ডাক্তার দেখানোর জন্য আমি একজন রোগী নিয়ে দুপুর সাড়ে ১২টার দিকে সেন্ট্রাল স্পেশালাইজড হাসপাতালে আসি। নিচতলা থেকে আমরা ৭ থেকে ৮ জন লোক ৩ তলায় যাওয়ার জন্য লিফটে উঠি। ৩ তলায় যাওয়ার সঙ্গে সঙ্গেই লিফট ছিঁড়ে আমরা নিচতালায় পড়ে যাই। এতে কমবেশি সবাই আহত হই।
হাসপাতালের ম্যানেজার মো. বাবুল আক্তার খান বলেন, প্রায় একমাস আগেও এমন দুর্ঘটনা ঘটেছিল। এছাড়া সমস্যার কারণে বৃহস্পতিবার লিফটি মেরামত করা হয়েছে। কিন্তু মেরামতের পরদিনই তার ছেঁড়ার ঘটনা ঘটলো। লিফটের ধারণ ক্ষমতার চেয়ে লোকজনও কম ছিল। তারপরও কীভাবে দুর্ঘটনা ঘটলো সেটা পরে বলা যাবে। তিনি জানান, এই দুর্ঘটনায় যারা আহত হয়েছেন সবাইকে আমরা চিকিৎসা দিয়েছি। এদের মধ্যে মনোয়ারা বেগম, জহিরুল ইসলাম এবং আয়েশা আক্তার বেশি আহত হয়েছেন।
তবে হাসপাতালের মালিক ডা. সৈয়দ জালাল উদ্দিন আহম্মেদ দাবি করে বলেন, দুর্ঘটনার পেছনে আমাদের কোনো ত্রæটি ছিল না, দুর্ঘটনার দায় আল্লাহর হাতে। বিষয়টি দুঃখজনক। হাসপাতালের পক্ষ থেকে দুর্ঘটনায় আহতের সুচিকিৎসার জন্য সার্বিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

মানিকগঞ্জ সদর থানার ওসি আব্দুর রউফ সরকার জানান, খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে এবং খোঁজখবর নেয়া হচ্ছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়