৯ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে সংসদ অধিবেশন

আগের সংবাদ

চ্যালেঞ্জ অনেক, প্রত্যয়ী আ.লীগ : অংশগ্রহণমূলক নির্বাচনের পরিবেশ সৃষ্টি করা > সরকারের উন্নয়ন তুলে ধরা ও অপপ্রচারের জবাব দেয়া

পরের সংবাদ

ভল্ট অক্ষত : চট্টগ্রামে ইস্টার্ন ব্যাংক ভবনে আগুন

প্রকাশিত: জানুয়ারি ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : ইস্টার্ন ব্যাংক লিমিটেড চট্টগ্রাম নগরীর হালিশহর শাখায় আগুন লাগার ঘটনা ঘটেছে। গতকাল শুক্রবার দুপুর সোয়া ১২টার দিকে নগরীর হালিশহরের বড়পোল এলাকায় ওই ভবনে আগুন লাগে। পরে ফায়ার সার্ভিসের ৭টি ইউনিটের চেষ্টায় দুপুর পৌনে একটার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে। আগুনে ব্যাংকটি ক্ষতিগ্রস্ত হলেও ভল্ট অক্ষত রয়েছে বলে জানিয়েছেন ফায়ার সার্ভিস চট্টগ্রামের উপসহকারী পরিচালক আবদুল্লাহ হারুন পাশা।
তিনি বলেন, দুপুর সোয়া ১২টার দিকে আগুন লাগার খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নির্বাপণের কাজ করি। ক্ষতিগ্রস্ত ভবনটি ৬ তলার। ওই ভবনের দ্বিতীয় তলায় ইস্টার্ন ব্যাংক লিমিটেডের শাখা রয়েছে। ব্যাংক থেকেই আগুনের সূত্রপাত। আমরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনি। ফলে ওই ভবনের আর কোনো তলায় আগুন ছড়াতে পারেনি।

তিনি আরো বলেন, বন্দর ও আগ্রাবাদ ফায়ার সার্ভিসের ৭টি গাড়ি দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। শুক্রবার ব্যাংক বন্ধ থাকায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি। আমরা যতটুকু দেখেছি, ব্যাংকের ভল্ট অক্ষত রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ব্যাংকের বৈদ্যুতিক লাইনের শর্ট সার্কিট থেকে আগুন লেগেছে। তবে তদন্ত সাপেক্ষে বিষয়টি নিশ্চিত হতে পারব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়