৯ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে সংসদ অধিবেশন

আগের সংবাদ

চ্যালেঞ্জ অনেক, প্রত্যয়ী আ.লীগ : অংশগ্রহণমূলক নির্বাচনের পরিবেশ সৃষ্টি করা > সরকারের উন্নয়ন তুলে ধরা ও অপপ্রচারের জবাব দেয়া

পরের সংবাদ

পাবনা : শেখ কামাল যুব গেমসের উদ্বোধন

প্রকাশিত: জানুয়ারি ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

পাবনা প্রতিনিধি : পাবনায় শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস-২০২৩ এর উদ্বোধন করা হয়েছে। গত বৃহস্পতিবার সকালে বাংলাদেশ অলিম্পক এসোসিয়েশনের তত্ত্বাবধানে এবং পাবনা জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে পাবনা শহীদ এডভোকেট আমিন উদ্দিন স্টেডিয়ামে শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস-২০২৩ এর উদ্বোধন করেন পাবনা জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেন।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- পাবনা পুলিশ সুপার মো. আকবর আলী মুনসী, পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি রেজাউল রহিম লাল, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোশারোফ হোসেন, পাবনা পৌর মেয়র মো. শরীফ উদ্দিন প্রধান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম মানিক প্রমুখ।
জেলা ক্রীড়া সংস্থা সূত্রে জানা যায়, দাবা, কারাতে, ব্যাডমিন্টন, সাঁতার, অ্যাথলেটিক, ফুটবল, ভলিবল খেলা অনুষ্ঠিত হবে। ৫-১০ জানুয়ারি পর্যন্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। প্রতিযোগিতায় ২৫০ খেলোয়াড় অংশগ্রহণ করবে। জেলার সব উপজেলা থেকে ছেলে ও মেয়ে প্রতিযোগীরা অংশগ্রহণ করবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়