৯ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে সংসদ অধিবেশন

আগের সংবাদ

চ্যালেঞ্জ অনেক, প্রত্যয়ী আ.লীগ : অংশগ্রহণমূলক নির্বাচনের পরিবেশ সৃষ্টি করা > সরকারের উন্নয়ন তুলে ধরা ও অপপ্রচারের জবাব দেয়া

পরের সংবাদ

টঙ্গীতে স্বরাষ্ট্রমন্ত্রী : ইজতেমা সফল করার প্রস্তুতি সম্পন্ন

প্রকাশিত: জানুয়ারি ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, গাজীপুর : ইজতেমা সফলভাবে সম্পন্ন করতে সব ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে মন্তব্য করে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বিদ্যমান দুই গ্রুপ আলাদাভাবে ইজতেমা করছেন। আশা করি কোনো সমস্যা হবে না। বিদেশি মেহমানদের জন্য বিগত বছরের তুলনায় এবার আরো সুযোগসুবিধা বাড়ানো হয়েছে। মুসল্লিদের নিরাপত্তায় পুলিশের সাইবার ইউনিটসহ র‌্যাব ও সেনাবাহিনী থাকবে। এছাড়া প্রয়োজনে বিজিবি সদস্যদের প্রস্তুত রাখা হবে।
গাজীপুরের টঙ্গীর ইজতেমা ময়দানে গতকাল শুক্রবার সন্ধ্যায় ইজতেমার প্রস্তুতি পর্যালোচনা সংক্রান্ত ফলোআপ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সভায় জেলা প্রশাসক আনিসুর রহমান প্রশাসনের গৃহীত ব্যবস্থা, বাস্তবায়ন নিয়ে উপস্থাপনা পেশ করেন। এতে মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান, মহানগর পুলিশ কমিশনার মোল্যা নজরুল ইসলামসহ বিভিন্ন দপ্তর, সংস্থা ও অধিদপ্তরের প্রতিনিধি, ইজতেমার আয়োজক শীর্ষ মুরব্বিরা অংশ নেন।
আগামী ১৩ জানুয়ারি শুরু হচ্ছে বিশ্ব ইজতেমার প্রথম পর্ব। এতে মাওলানা যোবায়েরপন্থি মুসল্লিরা অংশ নেবেন। চার দিন বিরতির পর ২০ জানুয়ারি শুরু হবে দ্বিতীয় পর্ব। এতে সাদপন্থি মুসল্লিরা অংশ নেবেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়