৯ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে সংসদ অধিবেশন

আগের সংবাদ

চ্যালেঞ্জ অনেক, প্রত্যয়ী আ.লীগ : অংশগ্রহণমূলক নির্বাচনের পরিবেশ সৃষ্টি করা > সরকারের উন্নয়ন তুলে ধরা ও অপপ্রচারের জবাব দেয়া

পরের সংবাদ

গাজীপুরের শ্রীপুর : স্ত্রীর সঙ্গে অভিমান করে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা স্বামীর

প্রকাশিত: জানুয়ারি ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের শ্রীপুরে স্ত্রীর সঙ্গে অভিমান করে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে স্বামী রাসেল মুন্না বেগ (২১)। শ্রীপুর পৌরসভার কেওয়া পূর্বখণ্ড এলাকার ইস্রাফিল হোসেনের বাড়ির ভাড়া ঘরে তিনি আত্মহত্যা করেন। গতকাল শুক্রবার দুপুর ১২টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।
রাসেল মুন্না নেত্রকোনা জেলা সদর উপজেলার হরিদাশপুর (বাকলজোড়া) গ্রামের কাদির বেগের ছেলে। তিনি গত প্রায় এক বছর ধরে স্ত্রী সালমা আক্তারকে নিয়ে শ্রীপুরের ইস্রাফিল হোসেনের বাড়িতে ঘর ভাড়া নিয়ে বসবাস করে আসছিলেন। তিনি এ এলাকায় রাজমিস্ত্রির সহকারী হিসেবে কাজ করতেন।
বাড়ির মালিক ইস্রাফিল হোসেন জানান, শ্যালিকার বিয়ের দাওয়াতে রাসেলের স্ত্রী গত ৮ দিন আগে গ্রামের বাড়ি যান। শুক্রবার সকাল ৭টার দিকে রাসেলের সহকর্মী পাশের বাড়ির ভাড়াটিয়া সেলিম এসে তাকে কাজে যাওয়ার জন্য ডাক দেন। এ সময় ঘরের দরজা না খুলেই কাজে যাবেন বলে সেলিমকে চলে যেতে বলেন। এর মধ্যে রাসেল তার স্ত্রীর সঙ্গে ফোনে কথা বলেন। পরে তার স্ত্রী আজ (শুক্রবার) আসবে না বলে তাকে জানিয়ে দেন। কাজে যেতে লেট হওয়ায় এক ঘণ্টা পর সকাল ৮টায় সেলিম তাকে আবার ডাকতে আসেন। ডাকাডাকি করে কোনো সাড়াশব্দ না পেয়ে দরজার ফাঁক দিয়ে উঁকি দিয়ে রাসেল মুন্নাকে ফাঁসিতে ঝুলতে দেখে চিৎকার দেন। পরে বাড়ির লোকজন তার ঝুলন্ত মরদেহ দেখতে পান।
শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) উজ্জ্বল হোসেন মল্লিক জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ঝুলন্ত অবস্থায় রাসেল মুন্নার মরদেহ উদ্ধার করা হয়। তিনি তার স্ত্রীর ওড়না গলায় পেঁচিয়ে আত্মহত্যা করেছেন। ধারণা করা হচ্ছে স্ত্রীর সঙ্গে অভিমান করেই তিনি আত্মহত্যা করে থাকতে পারেন। নিহতের স্বজনদের খবর দেয়া হয়েছে। তারা আসছেন। স্বজনদের অভিযোগের ভিত্তিতে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়