৯ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে সংসদ অধিবেশন

আগের সংবাদ

চ্যালেঞ্জ অনেক, প্রত্যয়ী আ.লীগ : অংশগ্রহণমূলক নির্বাচনের পরিবেশ সৃষ্টি করা > সরকারের উন্নয়ন তুলে ধরা ও অপপ্রচারের জবাব দেয়া

পরের সংবাদ

উখিয়া ক্যাম্পে এক রোহিঙ্গা গুলিবিদ্ধ

প্রকাশিত: জানুয়ারি ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি : কক্সবাজারের উখিয়া ৮নং ক্যাম্পে মোহাম্মদ নবী নামের এক রোহিঙ্গা গুলিবিদ্ধ হয়েছেন। তিনি ৮ ইস্ট ব্লকের বি/৩৯ নং বাড়ির মোহাম্মদ কাশিমের ছেলে। ৬ জানুয়ারি শুক্রবার বিকাল সোয়া ৪টার সময় গুলিবিদ্ধ মোহাম্মদ নবীর ঘরে এ ঘটনা ঘটে।
পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করা হয়। বর্তমানে কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে গুলিবিদ্ধ যুবককে। 
উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোহাম্মদ আলী জানান, শুক্রবার বিকালে ক্যাম্প-৮ ইস্ট এ (আরাকান রোহিঙ্গা সালভেশন আর্মি) আরসার ১০/১২ জন সদস্যের একটি গ্রুপ বি/৩৯ ব্লকে প্রবেশ করে ৫/৭ রাউন্ড গুলি করে। এতে ওই ক্যাম্পের মোহাম্মদ নবী নামে একজন গুলিবিদ্ধ হয়। তার রুমে একটি গ্রেনেড পাওয়া যায়। পরে গুলিবিদ্ধ রোহিঙ্গাকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালের সার্জারি ওয়ার্ডে ভর্তি করা হয়।
হাসপাতালে কর্তব্যরত নার্সের বরাত দিয়ে তিনি আরো জানান, আজ শুক্রবার চিকিৎসক না থাকায় তার গুলি বের করতে অস্ত্রোপচার করা যাচ্ছে না।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়