সিইসি কাজী হাবিবুল আউয়াল : শান্তিপূর্ণ গাইবান্ধা-৫ উপনির্বাচনে ভোট পড়েছে ৩৫ শতাংশ

আগের সংবাদ

জাতির উদ্দেশে ভাষণে প্রধানমন্ত্রী : নির্বাচনের আগে দেশে ঘোলাটে পরিস্থিতি সৃষ্টির চেষ্টা হচ্ছে > উদ্ভট ধারণা প্রশ্রয় দেবেন না

পরের সংবাদ

সাতক্ষীরায় পতাকা বৈঠক বিজিবি-বিএসএফের

প্রকাশিত: জানুয়ারি ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধি : সাতক্ষীরার কালীগঞ্জ উকসা সীমান্তে বর্ডার গার্ড বাংলাদেশ নীলডুমুর ১৭ বিজিবি ব্যাটালিয়ন ও ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের ঊর্ধ্বতন কর্মকর্তাদের পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়েছে। সীমান্তে নিরাপত্তা জোরদার, সহাবস্থান, সৌহার্দ্য ও স¤প্রীতির মেলবন্ধন অটুট রাখার লক্ষ্যে গতকাল বৃহস্পতিবার বেলা ১১টায় বাংলাদেশের অভ্যন্তরে উকসা উচ্চ মাধ্যমিক বিদ্যালয় মাঠে ঘণ্টাব্যাপী এ বৈঠক অনুষ্ঠিত হয়।
বৈঠকে ১১ সদস্যবিশিষ্ট বিজিবি দলের নেতৃত্ব দেন নীলডুমুর ১৭ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ কামরুল আহসান। ভারতের পক্ষে ১৫ সদস্যের বিএসএফ দলের নেতৃত্ব দেন ১১৮ ব্যাটালিয়ন বিএসএফ এর কমান্ড্যান্ট শ্রী রাজেস কুমার ত্রিপাটি।  
সভায় দুদেশের সীমান্তে শান্তিপূর্ণ পরিবেশ বজায় থাকবে বলে আশাবাদ ব্যক্ত করা হয়। আগামী দিনগুলোতে উভয় দেশের সীমান্তে যাতে শান্তি বজায় থাকে এবং আন্তঃসীমান্ত সমস্যাসমূহ পারস্পরিক আলোচনার মাধ্যমে সমাধানের আশাবাদও ব্যক্ত করা হয়।
এছাড়া বৈঠকে সীমান্ত চোরাচালান, মাদক, নারী ও শিশু পাচার প্রসঙ্গও স্থান পায়।
পতাকা বৈঠক ও পর্যবেক্ষণ সভা ফলপ্রসূ হয়েছে বলে জানান নীলডুমুর ১৭ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ কামরুল আহসান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়