সিইসি কাজী হাবিবুল আউয়াল : শান্তিপূর্ণ গাইবান্ধা-৫ উপনির্বাচনে ভোট পড়েছে ৩৫ শতাংশ

আগের সংবাদ

জাতির উদ্দেশে ভাষণে প্রধানমন্ত্রী : নির্বাচনের আগে দেশে ঘোলাটে পরিস্থিতি সৃষ্টির চেষ্টা হচ্ছে > উদ্ভট ধারণা প্রশ্রয় দেবেন না

পরের সংবাদ

যুক্তরাষ্ট্র : এক বাড়িতে পাঁচ শিশুসহ ৮ জনের গুলিবিদ্ধ লাশ

প্রকাশিত: জানুয়ারি ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : যুক্তরাষ্ট্রের উটাহ রাজ্যের দক্ষিণপশ্চিমের একটি শহরের এক বাড়ি থেকে ৫ শিশুসহ এক পরিবারের ৮ সদস্যের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করার কথা জানিয়েছে কর্তৃপক্ষ। মর্মান্তিক এ ঘটনা ছোট শহর ইনাককে স্তব্ধ করে দিয়েছে বলে জানিয়েছে বার্তা সংস্থা রয়টার্স।
দীর্ঘ সময় পরিবারটির কারো সাড়াশব্দ না পেয়ে খোঁজখবর নিতে গত বুধবার সেখানে পুলিশ পাঠানো হয়, তারাই তিন প্রাপ্তবয়স্কসহ ওই ৮ জনের মৃতদেহ উদ্ধার করে, বলেছেন ইনাক শহরের ব্যবস্থাপক রব দোস্তান।
কর্মকর্তারা পরে জানান, শহরের কারো জন্য কোনো ধরনের হুমকি নেই; সন্দেহভাজন কেউ পালিয়ে আছে, ব্যাপরটা এমনও নয়।

সাংবাদিকদের ইমেইল করা এক ভিডিও সাক্ষাৎকারে ইনাক শহরের ব্যবস্থাপক বলেছেন, কেন এমনটা (৮ জনের মৃত্যু) ঘটেছে, তা জানি না আমরা। কোনো অনুমানও করছি না । আইনশৃঙ্খলা প্রয়োগকারী একাধিক সংস্থা তদন্তে সহায়তা করছে জানিয়ে তদন্ত শেষ হতে কয়েকদিনও লেগে যেতে পারে বলে ধারণা এ শহর ব্যবস্থাপকের।
উটাহ’র দক্ষিণপশ্চিমে এবং সল্ট লেক সিটি থেকে ৪০০ কিলোমিটার উত্তরে অবস্থিত ইনাক শহরের জনসংখ্যা ৮ হাজারের মতো।
দোস্তান বলেন, আমরা সবাই এই পরিবারটিকে জানতাম। অনেকেই আমরা তাদের সঙ্গে গির্জায় গিয়েছি, নানান অনুষ্ঠানে গিয়েছি, তাদের কারো কারো সঙ্গে স্কুলে গিয়েছি। এখানকার সবারই হারানোর বেদনা হচ্ছে, সবাই কষ্ট পাচ্ছে, সবারই প্রচুর প্রশ্ন আছে, যোগ করেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়