সিইসি কাজী হাবিবুল আউয়াল : শান্তিপূর্ণ গাইবান্ধা-৫ উপনির্বাচনে ভোট পড়েছে ৩৫ শতাংশ

আগের সংবাদ

জাতির উদ্দেশে ভাষণে প্রধানমন্ত্রী : নির্বাচনের আগে দেশে ঘোলাটে পরিস্থিতি সৃষ্টির চেষ্টা হচ্ছে > উদ্ভট ধারণা প্রশ্রয় দেবেন না

পরের সংবাদ

যাত্রাবাড়ী : গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশিত: জানুয়ারি ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর যাত্রাবাড়ী এলাকার একটি বাসা থেকে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার নাম নাজমীন আক্তার। গতকাল বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে ঝুলন্ত অবস্থা থেকে তাকে নামিয়ে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। প্রাথমিকভাবে জানা গেছে, মায়ের সঙ্গে মুঠোফোনে ঝগড়ার পর নাজমীন আক্তার গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। তার স্বামী নাঈম আহমেদের বড় বোন সিমা আক্তার গতকাল ঢামেক হাসপাতালে জানান, ৫ মাস আগে পারিবারিকভাবে বিয়ে হয় নাজমীনের। এরপর থেকে শনির আখড়ার গোবিন্দপুর হাজী মসজিদ রোডের একটি বাসার ৬ তলায় ভাড়া থাকা শুরু করেন এ দম্পতি। নাঈম পল্টনে কাপড়ের ব্যবসা করেন। তিনি আরো জানান, তারা পাশাপাশি বাড়িতে থাকেন। গতকাল দুপুর সাড়ে ১২টার দিকে নাজমীনকে ডাকতে তাদের বাসায় গিয়ে বেল বাজানোর পরেও দরজা না খোলায় অনেকক্ষণ ডাকাডাকি করেন। কোনো সাড়া না পেয়ে প্রতিবেশীদের মাধ্যমে দরজা ভেঙে ভেতরে ঢুকে দেখেন নাজমীন ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে ঝুলছে।
স্বজনরা জানান, কুমিল্লার মুরাদনগর উপজেলার নবী হোসেনের মেয়ে নাজমীন। তার মা-বাবা গ্রামের বাড়িতে থাকেন। গতকাল বৃহস্পতিবার সকালে কোনো একটি বিষয় নিয়ে মুঠোফোনে মায়ের সঙ্গে তার ঝগড়া হয়। পরে স্বামী নাঈম তাকে বাসায় রেখে কাজে চলে যান। মায়ের সঙ্গে ঝগড়া করে নাজমীন গলায় ফাঁস দিয়ে থাকতে পারেন বলে ধারণা করা হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়