সিইসি কাজী হাবিবুল আউয়াল : শান্তিপূর্ণ গাইবান্ধা-৫ উপনির্বাচনে ভোট পড়েছে ৩৫ শতাংশ

আগের সংবাদ

জাতির উদ্দেশে ভাষণে প্রধানমন্ত্রী : নির্বাচনের আগে দেশে ঘোলাটে পরিস্থিতি সৃষ্টির চেষ্টা হচ্ছে > উদ্ভট ধারণা প্রশ্রয় দেবেন না

পরের সংবাদ

বাবা হত্যার দায়ে ছেলের যাবজ্জীবন

প্রকাশিত: জানুয়ারি ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ফরিদপুর শহর প্রতিনিধি : ফরিদপুরে বাবা হত্যার দায়ে ছেলে মিলন চৌধুরীকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত। গতকাল বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অশোক কুমার দত্ত এ রায় প্রদান করেন। মামলার বিবরণীতে জানা যায়, ২০১৯ সালের ২২ ফেব্রুয়ারি জেলার নগরকান্দা উপজেলার রামনগর ইউনিয়নে ছেলের নামে জমি লিখে না দেয়ায় ক্ষিপ্ত হয়ে বাবা হারুন অর রশীদ চৌধুরীর মাথায় লাঠি দিয়ে আঘাত করে ছেলে মিলন চৌধুরী। আহত অবস্থায় হারুন অর রশীদকে হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় মা হালিমন বেগম বাদী হয়ে ছেলের নামে একটি হত্যা মামলা দায়ের করেন। দীর্ঘ শুনানি শেষে বৃহস্পতিবার অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক এ রায় প্রদান করেন। রায় প্রদানকালে অভিযুক্ত আসামি আদালতে উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়