ইউনেসকোর প্রতিবেদন : দেশে শিক্ষা ব্যয়ের ৭১ ভাগ বহন করে পরিবার

আগের সংবাদ

তীব্র শীতে জবুথবু জনজীবন

পরের সংবাদ

সাবের হোসেন চৌধুরী : মানুষের জীবনকে সহজ করতে কাজ করছে সরকার

প্রকাশিত: জানুয়ারি ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : শেখ হাসিনার সরকার মানুষের জীবনকে সহজ করতে কাজ করে যাচ্ছে বলে মন্তব্য করেছেন ঢাকা-৯ আসনের সংসদ সদস্য এবং পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাবের হোসেন চৌধুরী। গতকাল বুধবার রাজধানীর মাণ্ডা হায়দার আলী স্কুল মাঠে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন ৭১ ও ৭২ নম্বর ওয়ার্ড কাউন্সিলরের বস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
সাবের হোসেন চৌধুরী বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা দক্ষতার সঙ্গে রাষ্ট্র পরিচালনা করে আসছেন। বঙ্গবন্ধু সব সময় স্বপ্নের সোনার বাংলাদেশের কথা বলতেন। আমরা যদি তার সেই স্বপ্নটাকে বাস্তবে রূপ দিতে পারি তাহলে এটাই হবে আমাদের সার্থকতা। আমরা যদি এলাকার মানুষকে সুখে-শান্তিতে এবং ভালো রাখি তাহলে এটাই হবে আমাদের রাজনৈতিক সফলতা।
তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। আর এগিয়ে যাওয়ার সুফল আমরা সাধারণ মানুষের কাছে পৌঁছে দিতে পেরেছি। শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমাদের সবাইকে এক হয়ে কাজ করতে হবে। বাংলাদেশ আওয়ামী লীগ আবারো ক্ষমতায় থাকলে দেশে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। আমার আবারো আওয়ামী লীগকে ক্ষমতায় দেখতে চাই।
শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, মুগদা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারফ হোসেন বাহার, সবুজবাগ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লায়ন চিত্ত রঞ্জন দাস, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন ৭১নং ওয়ার্ড কাউন্সিলর খাইরুজ্জামান খাইরুল, ৭২নং ওয়ার্ড কাউন্সিলর শফিকুল আলম শামীম প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়