ইউনেসকোর প্রতিবেদন : দেশে শিক্ষা ব্যয়ের ৭১ ভাগ বহন করে পরিবার

আগের সংবাদ

তীব্র শীতে জবুথবু জনজীবন

পরের সংবাদ

রোহিঙ্গা ক্যাম্প থেকে বিদেশি অস্ত্রসহ যুবক আটক

প্রকাশিত: জানুয়ারি ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি : কক্সবাজারের উখিয়ায় বালুখালী রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে এক সন্ত্রাসীকে আটক করেছে ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। এ সময় একটি বিদেশি পিস্তল ও ৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।
আটককৃত সন্ত্রাসী আব্দুস শুক্কুর (২৮) টেকনাফ উপজেলার হোয়্যাইকং ইউনিয়নের লম্বাবিল গ্রামের আব্দুর রহমানের ছেলে। গত মঙ্গলবার গভীর রাতে উখিয়ার বালুখালী রোহিঙ্গা ক্যাম্প-৮ ইস্টের বি-৩৭ ও ৩৯ ব্লকের মাঝামাঝি এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়। ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়নের সহকারী পুলিশ সুপার ফারুক আহমদ এর সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, ক্যাম্প-৮ ইস্টের বি/৩৫ ও ৩৭ ব্লকে কতিপয় অস্ত্রধারী দুষ্কৃতিকারী অনুপ্রবেশ করে গোলাগুলি করার সংবাদ পেয়ে সঙ্গে সঙ্গে ৮ এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার উক্য সিংয়ের নেতৃত্বে পানবাজার আর্মড পুলিশ ক্যাম্পের সহকারী ক্যাম্প কমান্ডার মো. জালাল উদ্দিন ভূঁইয়া, পুলিশ পরিদর্শক (নি.) মুহাম্মদ হাবিবুর রহমান, পুলিশ পরিদর্শক (নি.) মো. আনোয়ার কামাল, এসআই (নি.) শেখ মো. ইয়াছিন ও এসআই (নি.) মো. আব্দুল মোমেন ক্যাম্প-৮ ইস্টে ডিউটিরত অফিসার ফোর্সসহ ঘটনাস্থলে যান।
এ সময় সন্দেহভাজন আব্দুস শুক্কুরকে আটক করা হয়। আটককৃত ব্যক্তির শরীর তল্লাশি করে ১টি বিদেশি পিস্তল ও ৩ রাউন্ড তাজা গুলি পাওয়া যায়।
তিনি আরো বলেন, আটক ব্যক্তির বিরুদ্ধে উখিয়া থানায় একটি মামলা করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়