বোটানিক্যাল গার্ডেনে স্ত্রীকে হত্যার ঘটনায় স্বামীর স্বীকারোক্তি

আগের সংবাদ

বিদেশে বাংলাদেশের বিরুদ্ধে নেতিবাচক প্রচারণা : কী করছেন কূটনীতিকরা

পরের সংবাদ

ধুনটে স্কুলছাত্রী ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার

প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ধুনট (বগুড়া) প্রতিনিধি : ধুনট উপজেলায় স্কুলছাত্রী ধর্ষণের মামলার আসামি রকি ইসলামকে (২০) গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার আদালতের মাধ্যমে তাকে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। এর আগে গত সোমবার রাত ১১টার দিকে ধুনট শহর থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
রকি উপজেলার পারধুনট গ্রামের জিল্লুর রহমানের ছেলে।
থানা পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, ধর্ষণের শিকার ওই স্কুলছাত্রী গ্রামের বাড়িতে তার চাচার পরিবারের সঙ্গে থেকে লেখাপাড়া করে। তার বাবা-মা বাড়িতে থাকেন না। ওই স্কুলছাত্রী ধুনট শহরে প্রাইভেট পড়তে আসা যাওয়ার পথে রকি ইসলাম দীর্ঘদিন ধরে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।
২০২২ সালের ১০ নভেম্বর রাতে রকি ইসলাম ওই স্কুলছাত্রীর শোবার ঘরে প্রবেশ করে বিয়ের প্রলোভনে ধর্ষণ করে। এ ঘটনার পর ওই স্কুলছাত্রী রকিকে বিয়ের জন্য চাপ দেয়। কিন্তু রকি তাকে বিয়ে না করে পালিয়ে বেড়ায়। এক পর্যায়ে ওই স্কুলছাত্রী তার চাচার সহযোগিতায় ২৩ নভেম্বর ধুনট থানায় রকির বিরুদ্ধে মামলা করে।
ধুনট থানার ওসি রবিউল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রকিকে ধুনট শহর থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ঘটনার সত্যতা স্বীকার করেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়