উকিল আবদুস সাত্তারকে বহিষ্কার করেছে বিএনপি

আগের সংবাদ

মন্দা মোকাবিলায় দুই চ্যালেঞ্জ : ডলারের দাম যৌক্তিক জায়গায় রাখা > মূল্যস্ফীতি কমিয়ে ৫ শতাংশের মধ্যে নামিয়ে আনা

পরের সংবাদ

বিএডিসি চেয়ারম্যান পদে যোগ দিলেন আব্দুল্লাহ সাজ্জাদ

প্রকাশিত: জানুয়ারি ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

আব্দুল্লাহ সাজ্জাদ, এনডিসি বাংলাদেশ কৃষি উন্নয়ন করপোরেশন (বিএডিসি) এর চেয়ারম্যান (গ্রেড-১) পদে গত ২৯ ডিসেম্বর যোগদান করেছেন। এর আগে তিনি কৃষি মন্ত্রণালয়ে অতিরিক্ত সচিব পদে বীজ অনুবিভাগের মহাপরিচালক (বীজ) হিসেবে কর্মরত ছিলেন। বিজ্ঞপ্তি
আব্দুল্লাহ সাজ্জাদ বাংলাদেশ সচিবালয়ের স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের উপসচিব ও যুগ্মসচিব হিসেবে সাফল্যের সঙ্গে দায়িত্ব পালন করেন। তিনি ১৯৯৪ সালে বাংলাদেশ সিভিল সার্ভিসে (বিসিএস) প্রশাসন ক্যাডারের সহকারী কমিশনার ও ম্যাজিস্ট্রেট হিসেবে যোগদান করেন। এছাড়াও কর্মজীবনে তিনি উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও), অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবেও সুনামের সঙ্গে দায়িত্ব পালন করেন। এছাড়া তিনি মাঠ প্রশাসনে জেলা পরিষদে প্রধান নির্বাহী কমকর্তা এবং এডিশনাল কমিশনার হিসেবে কাজ করেন। আব্দুল্লাহ সাজ্জাদ, এনডিসি রাষ্ট্রীয় কাজে ভারত, মালয়েশিয়া, থাইল্যান্ড, অস্ট্রেলিয়া ও মার্কিন যুক্তরাষ্ট্রসহ বিভিন্ন দেশ ভ্রমণ করেন। আব্দুল্লাহ সাজ্জাদ, এনডিসি ১৯৬৭ সালের জানুয়ারি মাসে টাঙ্গাইল জেলার ভূঞাপুর উপজেলার ঘাটান্দি গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তাঁর পিতার নাম আব্দুর রহিম মিয়া এবং মাতার নাম মিসেস মাজেদা খাতুন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়