উকিল আবদুস সাত্তারকে বহিষ্কার করেছে বিএনপি

আগের সংবাদ

মন্দা মোকাবিলায় দুই চ্যালেঞ্জ : ডলারের দাম যৌক্তিক জায়গায় রাখা > মূল্যস্ফীতি কমিয়ে ৫ শতাংশের মধ্যে নামিয়ে আনা

পরের সংবাদ

ডিজিএসএসের সভাপতি বাবুল সম্পাদক পার্থ

প্রকাশিত: জানুয়ারি ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ঢাকাস্থ গোপালগঞ্জ সাংবাদিক সমিতির (ডিজিএসএস) ২০২৩-২০২৫ মেয়াদের কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। এতে ভোরের দর্পণের সিনিয়র রিপোর্টার এস এম বাবুল হোসেন সভাপতি ও বৈশাখী টেলিভিশনের সিনিয়র রিপোর্টার মশিউর রহমান পার্থ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
গত শনিবার রাজধানীর একটি রেস্টুরেন্টে জরুরি সভায় সদস্যরা নতুন নেতৃত্ব নির্বাচন করেন। সদস্যদের কণ্ঠ ভোটে সর্বসম্মতিক্রমে এ নেতৃত্ব নির্বাচিত হয়। সংগঠনটির সিনিয়র সহসভাপতি নির্বাচিত হয়েছেন হলি টাইমসের সম্পাদক শ্যামল কান্তি নাগ ও বাসসের স্টাফ রিপোর্টার বিএম নূর আলম (বাদল নূর)। যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন সময়ের আলোর নিজস্ব প্রতিবেদক সমীরণ রায়।
এছাড়া বাংলাদেশ টেলিভিশনের চিত্রগ্রাহক (নিউজ) শেখ আমিনুল ইসলাম অর্থ সম্পাদক, বাংলাদেশ টেলিভিশনের রিপোর্টার তুলনা আফরিন সাংগঠনিক সম্পাদক, কালের কণ্ঠের সহসম্পাদক দীপঙ্কর দীপক প্রচার সম্পাদক, দেশ বার্তার বার্তা সম্পাদক নাসির শিকদার জনকল্যাণ সম্পাদক, সংবাদ প্রতিদিনের নিজস্ব প্রতিবেদক মো. মনিরুজ্জামান অপূর্ব ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক, রেডিও টুডের চিফ রিপোর্টার ফারজানা যুথি নারীবিষয়ক সম্পাদক এবং বাংলাদেশ পোস্টের সিনিয়র ফটো জার্নালিস্ট খন্দকার নাজমুল হাসান দপ্তর সম্পাদক নির্বাচিত হয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়