বিএনপি নেতা খন্দকার মাহবুব হোসেন আর নেই

আগের সংবাদ

দেশজুড়ে জেঁকে বসেছে শীত : উত্তররাঞ্চলের কয়েক জেলায় বইছে মৃদু শৈত্যপ্রবাহ > জনজীবন বিপর্যস্ত > বাড়ছে ঠাণ্ডাজনিত রোগবালাই

পরের সংবাদ

বোয়ালমারীতে ট্রেনে কাটা পড়ে ২ বাকপ্রতিবন্ধীর মৃত্যু

প্রকাশিত: জানুয়ারি ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের বোয়ালমারীতে ট্রেনে কাটা পড়ে দুই বাকপ্রতিবন্ধীর মৃত্যু হয়েছে। গতকাল রবিবার দুপুর ১টার দিকে উপজেলার চতুল ইউনিয়নের বাইখীর বদ্যিপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- বোয়ালমারী পৌরসভার ২নং ওয়ার্ডের দক্ষিণ কামারগ্রামের সাখাওয়াত শেখের ছেলে মিজু শেখ (৩০) ও উপজেলার গুনবহা ইউনিয়নের গুনবহা গ্রামের লুৎফর মিয়ার ছেলে জাকারিয়া (৩২)।
এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা জানান, বদ্যিপাড়া গ্রামের ফরিদ মিয়ার ছেলে বাকপ্রতিবন্ধী জাহিদ মিয়ার কাছে প্রায়ই বিভিন্ন স্থান থেকে সমবয়সী বাকপ্রতিবন্ধীরা সঙ্গ দিতে আসত। রবিবার সকালে জাহিদের কাছে মিজু শেখ ও জাকারিয়া আসে। তারা জাহিদের বাড়ির পাশে রেললাইনের উপর বসে গল্প করছিল। এমন সময় রাজবাড়ী থেকে ছেড়ে আসা ভাটিয়াপাড়াগামী আন্তঃনগর ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই মিজু শেখ ও জাকারিয়া মারা যায়। ট্রেনের ধাক্কায় জাহিদ পাশে ছিটকে পড়ে আহত হয়।
রাজবাড়ী জেলার জিআরপি থানার পরিদর্শক সোমনাথ বসু বলেন, ময়নাতদন্তের জন্য লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়