বিএনপি নেতা খন্দকার মাহবুব হোসেন আর নেই

আগের সংবাদ

দেশজুড়ে জেঁকে বসেছে শীত : উত্তররাঞ্চলের কয়েক জেলায় বইছে মৃদু শৈত্যপ্রবাহ > জনজীবন বিপর্যস্ত > বাড়ছে ঠাণ্ডাজনিত রোগবালাই

পরের সংবাদ

বঙ্গবন্ধু ফাউন্ডেশন : সীতাকুণ্ড উপজেলার সভাপতি লাভলী সম্পাদক সালাউদ্দিন

প্রকাশিত: জানুয়ারি ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি : জেলা পরিষদ পাবলিক লাইব্রেরি মিলনায়তনে গত শনিবার বঙ্গবন্ধু ফাউন্ডেশন সীতাকুণ্ড উপজেলা শাখার দ্বিবার্ষিক সম্মেলন ও কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়েছে। সংগঠনটির আহ্বায়ক দীপক কান্তি চৌধুরীর সভাপতিত্বে ও সদস্য সচিব মো. জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন সীতাকুণ্ড উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল্লাহ আল বাকের ভূঁইয়া।
সম্মেলন ও কাউন্সিলের উদ্বোধন করেন চট্টগ্রাম উত্তর জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের আহ্বায়ক মার্শেল কবির পান্নু। প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সদস্য সচিব, ভোরের কাগজের সীতাকুণ্ড প্রতিনিধি মুহাম্মদ ইউসুফ খাঁন।
বক্তব্য রাখেন- চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য গোলাম রব্বানী, আজিজুল হক, এস এম ইউসুফ, নিজাম উদ্দীন, কাউন্সিলর দিদারুল আলম এপ্যেলো, শামিমা আক্তার লাভলী, মজিবুর রহমান, জুবায়ের চৌধুরী, নোয়ামিয়া, জামাল উদ্দীন, সালাহউদ্দিন, খোরশেদ আলম বি বি এফ, আব্দুল করিম ভাসানী প্রমুখ। প্রধান অতিথি বলেন, বিএনপি জামায়াত আন্দোলনের নামে ২০১৩-১৪ সালের মতো নাশকতার ছক আঁকছে। ওদের এ চক্রান্ত রুখতে এ সম্মেলন ও কাউন্সিল গুরুত্ববহ। তিনি সব বঙ্গবন্ধু সৈনিকদের সজাগ ও সচেতন থাকার আহ্বান জানান। দ্বিতীয় অধিবেশনে সভাপতি সম্পাদক পদে একাধিক প্রার্থী থাকায় শ্বাসরুদ্ধকর পরিস্থিতিকে ওভারকাম করে মার্শেল কবির পান্নু ও সাংবাদিক মুহাম্মদ ইউসুফ খাঁন শামিমা আক্তার লাভলীকে সভাপতি ও সালাহউদ্দিনকে সাধারণ সম্পাদক ঘোষণা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়