বিএনপি নেতা খন্দকার মাহবুব হোসেন আর নেই

আগের সংবাদ

দেশজুড়ে জেঁকে বসেছে শীত : উত্তররাঞ্চলের কয়েক জেলায় বইছে মৃদু শৈত্যপ্রবাহ > জনজীবন বিপর্যস্ত > বাড়ছে ঠাণ্ডাজনিত রোগবালাই

পরের সংবাদ

পূর্বশত্রæতা : মাগুরায় খুন অটোচালক

প্রকাশিত: জানুয়ারি ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মাগুরা প্রতিনিধি : মাগুরা সদরের রাঘবদাইড় ইউনিয়নের পাকা কাঞ্চনপুর গ্রামে পূর্বশত্রæতার জেরে গত শনিবার সন্ধ্যা ৭টার দিকে জনাব আলী বিশ্বাস (৫০) নামে এক অটোচালক খুন হয়েছে। নিহত জনাব আলী বিশ্বাস পাকা কাঞ্চনপুর গ্রামের গোলাম আকবর বিশ্বাসের ছেলে।
নিহতের চাচাত ভাই দবির হোসেন জানান, ১৪ দিন আগে বিশ্বকাপ খেলাকে কেন্দ্র করে একই গ্রামে মিজানের সঙ্গে জনাব আলীর বাকবিতণ্ডা হয়। এ নিয়ে উভয়পক্ষের বিরোধ মেটাতে গ্রাম্য সালিশ ডেকে তা মীমাংসা করা হয়। শনিবার সন্ধ্যায় জনাব আলী তার অটো নিয়ে ইছাখাদা বাজার থেকে বাড়ির উদ্দেশ্যে যাচ্ছিল। এ সময় পাকা কাঞ্চনপুর রনির বাড়ির সামনে পৌঁছালে মিজান তার দলবল নিয়ে রড ও লাঠি দিয়ে জনাব আলীকে উপর্যপুরি আঘাত করে। গুরুতর আহত অবস্থায় জনাব আলী চিৎকার করলে মিজান তার দলবল নিয়ে পালিয়ে যায়।
গ্রামবাসীরা জনাব আলীকে সদর হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মাগুরা সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) গৌতম কুমার জানান, ঘটনার পরপরই পুলিশ পাকা কাঞ্চনপুর এলাকায় অবস্থান নেয়। এ ঘটনায় এলাকার কিছু বাড়িতে আগুন দেয়ার ঘটনা ঘটে। এ সময় উত্তেজিত গ্রামবাসী পুলিশের ওপর হামলা চালাতে গেলে আমরা তাদের প্রতিহত করি। তিনি আরো জানান, উত্তেজনা এড়াতে এলাকায় পর্যাপ্ত পুলিশ টহল দিচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়