বিএনপি নেতা খন্দকার মাহবুব হোসেন আর নেই

আগের সংবাদ

দেশজুড়ে জেঁকে বসেছে শীত : উত্তররাঞ্চলের কয়েক জেলায় বইছে মৃদু শৈত্যপ্রবাহ > জনজীবন বিপর্যস্ত > বাড়ছে ঠাণ্ডাজনিত রোগবালাই

পরের সংবাদ

পাথরঘাটা : মাদকসহ আটক স্বেচ্ছাসেবক লীগ নেতা কারাগারে

প্রকাশিত: জানুয়ারি ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি : ইয়াবাসহ আটক পাথরঘাটার স্বেচ্ছাসেবক লীগ নেতা রানাকে আদালত জেলহাজতে পাঠানো হয়েছে। গতকাল রবিবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন পাথরঘাটা থানার ওসি শাহ আলম হাওলাদার।
এর আগে শুক্রবার রাত ১০টার দিকে পাথরঘাটায় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মাসুদ রানাকে (৩০) ১০৫টি ইয়াবা আটক করেছে কোস্ট গার্ডের দক্ষিণ জোন পাথরঘাটা স্টেশন। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয় এবং কোস্টগার্ড তাকে পাথরঘাটা থানায় হস্তান্তর করে।
জানা যায়, গত শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পাথরঘাটা পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের বড়ইতলা এলাকা থেকে ইয়াবা ট্যাবলেটসহ আটক হয় রানা। অভিযুক্ত মাসুদ রানা পাথরঘাটা পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের আব্দুর রাজ্জাকের ছেলে এবং পাথরঘাটা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক। 
কোস্ট গার্ডের দক্ষিণ জোন পাথরঘাটা স্টেশনের কমান্ডার লে. শাফায়েত আবরার জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি কিছু অসাধু লোক পৌরসভার বড়ইতলা এলাকায় মাদক বিকিকিনি করছেন। এমন সংবাদেরভিত্তিতে ওই এলাকায় অভিযান চালিয়ে পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের আব্দুর রাজ্জাকের ছেলে মাসুদ রানাকে দেখে সন্দেহ হলে তার দেহ তল্লাশি করে ১০৫ পিছ ইয়াবা পেয়ে তাকে আটক করা হয়।
তিনি আরো জানান, মাসুদ রানা দীর্ঘদিন ধরে ডিসের ব্যবসা করে আসছেন আর এই ব্যবসার আড়ালে পাথরঘাটার বিভিন্ন এলাকায় গিয়ে মাদক বিক্রি করে আসছিলেন। তার বিরুদ্ধে মাদকদ্র?্যব্য নিয়ন্ত্রণ আইনে পাথরঘাটা থানায় মামলা করে সোপর্দ করা হয়। পরে পুলিশ তাকে আদালতে হাজির করলে বিচারক তাকে জেলহাজতে পাঠানোর আদেশ দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়