বিএনপি নেতা খন্দকার মাহবুব হোসেন আর নেই

আগের সংবাদ

দেশজুড়ে জেঁকে বসেছে শীত : উত্তররাঞ্চলের কয়েক জেলায় বইছে মৃদু শৈত্যপ্রবাহ > জনজীবন বিপর্যস্ত > বাড়ছে ঠাণ্ডাজনিত রোগবালাই

পরের সংবাদ

চুরি যাওয়া শিশুকে মায়ের কোলে ফিরিয়ে দিল ডিবি : ১২ দিন পর ঢাকর মিরপুর থেকে উদ্ধার

প্রকাশিত: জানুয়ারি ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : চুরি যাওয়া এক শিশুকে উদ্ধার করে মায়ের কোলে ফিরিয়ে দিয়েছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখা।
চুরির ঘটনার ১২ দিন পর গত শনিবার রাতে মিরপুর এলাকা থেকে শিশুটিকে সুস্থ অবস্থায় উদ্ধার করা হয়। ডিএমপি গোয়েন্দা শাখা (ডিবি) মিরপুর বিভাগের মিরপুর জোনাল টিম শিশুটিকে উদ্ধার করে।
গতকাল রবিবার ডিবির অতিরিক্ত কমিশনার হারুন অর রশিদ বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। গতকাল দুপুরে ডিবি কার্যালয়ে মা ঝুমা বেগম ও বাবা জুলহাসের হাতে ২০ হাজার টাকাসহ উদ্ধারকৃত নবজাতককে তুলে দেয়া হয়েছে।
শিশুটির মা বলেন, ‘শিশু ইব্রাহিমকে বিছানায় রেখে কাজের জন্য ঘর থেকে বেরিয়েছিলাম। ফিরে এসে দেখি সে বিছানায় নেই। অনেক খোঁজাখুঁজির পর সন্ধান না পেয়ে থানায় অভিযোগ দেই। এরপর আমার সন্তানকে উদ্ধার করেছে ডিবি পুলিশ। এজন্য বিশেষ ধন্যবাদ জানাই তাদের।’
ডিবির ডিআইজি হারুন বলেন, গত ২০ ডিসেম্বর ডিএমপির কাফরুল থানার ইব্রাহিমপুর ঈদগাহ রোড এলাকার একটি বাসা থেকে ২৬ দিন বয়সি একটি শিশু চুরি হয়। ওই ঘটনায় ২২ ডিসেম্বর কাফরুল থানায় অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে মামলা করা হয়।
এ ঘটনায় ছায়া তদন্ত শুরু করে ডিবি মিরপুর বিভাগের মিরপুর জোনাল টিম। পরবর্তীতে তথ্য-প্রযুক্তির সহায়তায় শতাধিক সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে শিশুর অবস্থান শনাক্ত করতে সক্ষম হয় তারা।
গত শনিবার রাতে মিরপুর এলাকা থেকে শিশুটিকে সুস্থ অবস্থায় উদ্ধার করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়