বিএনপি নেতা খন্দকার মাহবুব হোসেন আর নেই

আগের সংবাদ

দেশজুড়ে জেঁকে বসেছে শীত : উত্তররাঞ্চলের কয়েক জেলায় বইছে মৃদু শৈত্যপ্রবাহ > জনজীবন বিপর্যস্ত > বাড়ছে ঠাণ্ডাজনিত রোগবালাই

পরের সংবাদ

খানসামায় একই রসিতে দম্পতির ঝুলন্ত লাশ

প্রকাশিত: জানুয়ারি ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মো. দেলোয়ার হোসেন, দিনাজপুর থেকে : দিনাজপুরের খানসামা উপজেলার মারগাঁও গ্রামে স্বামী-স্ত্রী ঘরে ৯ মাসের শিশু সন্তানকে রেখে ঘরের আড়ার সঙ্গে একই রসিতে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। এ ঘটনায় ওই থানায় একটি অস্বভাবিক মৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।
খানসামা থানার ওসি চিত্ত রঞ্জন রায় গতকাল রবিবার দুপুর আড়াইটার দিকে মোবাইল ফোনে এই তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, সকাল সাড়ে ১০টার দিকে ৯ মাসের শিশুর কান্নার আওয়াজ শুনতে পেয়ে ওই বাড়ির লোকজন দরজার বাইরে থেকে ডাকাডাকি করে স্বামী রবিউল ও স্ত্রী সামছুর নাহারকে ডাকাডাকি করে কোনো সাড়া পাচ্ছিলেন না। ফলে পরিবারের লোকজন ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে স্বামী-স্ত্রীর ঝুলন্ত মরদেহ দেখতে পান।
নিহত স্বামী-স্ত্রী খানসামা উপজেলার ভাবকি ইউনিয়নের হাজিপাড়া গ্রামের বাসিন্দা। নিহত রবিউল (৩৫) ও স্ত্রী সামছুর নাহার বয়স ৩২ বছর। রবিউল একই এলাকার আব্দুর রহিমের ছেলে ও সামছুর নাহার খানসামা উপজেলার মেম্বার পাড়ার সমশের আলীর মেয়ে। স্থানীয় ইউনিয়ন পরিষদের মেম্বার আব্দুর রাজ্জাক জানান, গতকাল রবিবার সকাল সাড়ে ১০টায় নিহতের পরিবারের সদস্যরা শিশু কন্যার আওয়াজ শুনতে পায়। এরপর ডাকাডাকি করে স্বামী-স্ত্রী ২ জনের কাউকে না পাওয়ায় ঘরের তালা ভেঙে তাদের লাশ দেখতে পাওয়া য়ায়। তিনি জানান, গত ১২ বছর আগে এ ২ জনের বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের দাম্পত্য জীবনে বনিবনা হচ্ছিল না। ঝগড়া-কলহ লেগেই ছিল। শেষ পরিণতিতে ২ জন একই ঘরে গলায় ফাঁশ দিয়ে আত্মহত্যা করেছে।
বিষয়টি নিশ্চিত করে খানসামা থানার ওসি চিত্তরঞ্জন রায় বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার প্রকৃত রহস্য উন্মোচনে কাজ করছে পুলিশ। গতকাল দুপুর আড়াইটায় ময়নাতদন্ত সম্পন্ন এবং বিকাল ৪টায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়