বিএনপি নেতা খন্দকার মাহবুব হোসেন আর নেই

আগের সংবাদ

দেশজুড়ে জেঁকে বসেছে শীত : উত্তররাঞ্চলের কয়েক জেলায় বইছে মৃদু শৈত্যপ্রবাহ > জনজীবন বিপর্যস্ত > বাড়ছে ঠাণ্ডাজনিত রোগবালাই

পরের সংবাদ

কালিয়ায় নৌকাডুবি : গ্রাম পুলিশসহ ২ লাশ উদ্ধার নিখোঁজ দুই

প্রকাশিত: জানুয়ারি ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কালিয়া (নড়াইল) প্রতিনিধি : দ্বিতীয় দিন গতকাল রবিবার খুলনা ফায়ার সার্ভিসের ডুবুরিদল উদ্ধার অভিযান চালিয়ে উপজেলার হামিদপুর ইউনিয়নের গ্রাম পুলিশ লাবু শেখসহ (২৮) ২ জনের লাশ উদ্ধার করেছে। এখনো নিখোঁজ রয়েছে গৃহবধূ নাজমার ছোট ভাই রয়েল শেখ ও ভগ্নিপতি মাহামুদ হোসেন।
মৃত দাদির মুখ শেষ বারের মতো একনজর দেখার জন্য দুই বছরের শিশু সন্তানসহ আত্মীয়স্বজনদের সঙ্গে স্বামীর বাড়ি বাবুপুর থেকে বাহিরডাঙ্গা গ্রামে বাবার বাড়িতে যাওয়ার পথে নবগঙ্গা নদীর বাহিরডাঙ্গা-চরবাহিরডাঙ্গা খেয়াঘাটে নৌকাডুবিতে গত ৩০ ডিসেম্বর রাত ৮ টার দিকে মর্মান্তিক মৃত্যু হয় নাজমা বেগম (২৬) ও তার ২ বছরের শিশু সন্তান নাসিম হেসেনের এবং নৌকার মাঝিসহ ১৫ জন যাত্রীর মধ্যে তখন ৯ জন প্রাণে বেঁচে গেলেও মৃত নাজমার ছোট ভাই ও ভগ্নিপতিসহ নদীগর্ভে নিখোঁজ হয় ৪ জন। রবিবার সকালে ডুবুরিরা দ্বিতীয় দফায় তল্লাশি শুরু করলে প্রথমে খেয়ানৌকাটি উদ্ধারের পর দুপুরের দিকে ওই দুজনের লাশ উদ্ধার হয়। উপজেলার বড়দিয়া নৌপুলিশ ফাঁড়ির আইসি এস আই মো. লোকমান হোসেন বলেন, উদ্ধার হওয়া লাশ ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
কালিয়ার ইউএনও মোসা. আফরিন জাহান বলেন, উদ্ধার হওয়া দুজনের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। মৃত নাজমা বেগম ও তার সন্তান এবং দাদির দাফন গত শনিবার বিকালে ও সন্ধ্যায় সম্পন্ন করা হয়েছে। উদ্ধার অভিযান চলমান রয়েছে।
নড়াইল ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক মো. মাহাবুব আলম বলেছেন, সূর্যাস্ত পর্যন্ত উদ্ধার অভিযান পরিচালিত হবে। দুজনের লাশ উদ্ধার করা হয়েছে। দুজন এখনও নিখোঁজ রয়েছে। প্রয়োজনে উদ্ধার অভিযানের সময়সীমা বৃদ্ধি করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়