রাজধানীর বাজারদর : সবজিতে স্বস্তি মাছ-ডিমের দাম অপরিবর্তিত

আগের সংবাদ

বই সংকটে উৎসবে ছন্দপতন : শিক্ষার্থীদের হাতে দেয়া হয় একটি-দুটি অথবা গতবছরের বই > ফেব্রুয়ারির আগে সব শিক্ষার্থী বই পাবে না

পরের সংবাদ

শিবগঞ্জ : ঠিকাদারের বাড়ির সামনে ককটেল বিস্ফোরণ

প্রকাশিত: জানুয়ারি ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি : শিবগঞ্জে পানি উন্নয়ন বোর্ডের ঠিকাদারের বাড়ির সামনে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। গত শুক্রবার রাত ১টা ৮ মিনিটের দিকে উপজেলার চক ঘোড়াপাখিয়া এলাকায় ঠিকাদার মাহবুব আলম শামীমের বাড়ির সামনে এ ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে এক আওয়ামী নেতার মোবাইলসহ একটি তাজা ককটেল উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার সকালে পার্শ্ববর্তী টমেটোর ক্ষেতে আরো একটি তাজা ককটেল উদ্ধার করে পুলিশ।
স্থানীয়রা জানান, শুক্রবার রাত ১টা ৮ মিনিটের দিকে শামীমের বাড়ির সামনে ককটেল বিস্ফোরণ ঘটায় দুর্বৃত্তরা। ককটেলের শব্দে ঘুম ভাঙে ঠিকাদারের পারিবারের। এ সময় তারা ঘটনাস্থলে একটি মটোরালা ব্র্যান্ডের মোবাইল ও তাজা ককটেল দেখতে পেয়ে থানা পুলিশে খবর দেন। খবর পেয়ে রাত পৌনে ২টার দিকে শিবগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে এসে একটি মোবাইল ও একটি তাজা ককটেল উদ্ধার করে। শনিবার সকালে পার্শ্ববর্তী টমেটোর ক্ষেতে কৃষক রনি আলী কাজ করার সময় আরো একটি ককটেল দেখতে পেয়ে থানা পুলিশে খবর দিলে পুলিশ আরো একটি ককটেল উদ্ধার করে। পানি উন্নয়ন বোর্ডের ঠিকাদার মাহবুব আলম শামীম বলেন, বাসার সবাই ঘুমিয়ে ছিল। হঠাৎ রাত ১টা ৮ মিনিটে বাড়ির সামনে বিকট শব্দে ঘুম ভাঙে। পরিবারের সদস্যদের নিয়ে বাসা থেকে বের হয়ে একটি ককটেল বিস্ফোরণ হয়ে ধোঁয়া দেখতে পায়।
এ সময় পাশেই একটি তাজা ককটেল ও একটি মোবাইল দেখতে পেয়ে গ্রামপুলিশের মাধ্যমে থানায় খবর দিলে তারা এসে ককটেল বিস্ফোরণের আলামতসহ একটি তাজা ককটেল উদ্ধার করে। মাহবুব আলম শামীমের স্ত্রী সুলেখা খাতুন বলেন, ঘটনার পর থেকেই আমরা আতঙ্কে রয়েছি। বাসায় পুরুষ মানুষ থাকে না। ছেলেমেয়ে নিয়ে আমরা ঘটনার পর ভীত হয়ে দিন পার করছি।
শিবগঞ্জ থানার ওসি চৌধুরী জোবায়ের আহাম্মদ বলেন, খবর পেয়ে রাতে ঘটনাস্থল থেকে একটি মোবাইল ও একটি তাজা ককটেল উদ্ধার করা হয়। শনিবার সকালে ঘটনাস্থলের পাশে টমেটোর ক্ষেত থেকে আরো একটি তাজা ককটেল উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় শিবগঞ্জ থানায় একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়