রাজধানীর বাজারদর : সবজিতে স্বস্তি মাছ-ডিমের দাম অপরিবর্তিত

আগের সংবাদ

বই সংকটে উৎসবে ছন্দপতন : শিক্ষার্থীদের হাতে দেয়া হয় একটি-দুটি অথবা গতবছরের বই > ফেব্রুয়ারির আগে সব শিক্ষার্থী বই পাবে না

পরের সংবাদ

বাজিতপুরে দুই হাজার পরিবার পেল শীতবস্ত্র

প্রকাশিত: জানুয়ারি ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, কিশোরগঞ্জ : কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার ডাকবাংলা মাঠে গতকাল শনিবার দরিদ্র অসহায় শ্রমিক ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করে বাংলাদেশ শ্রমিক অধিকার ফেডারেশন। অনুষ্ঠানে সংগঠনের সাংগঠনিক সম্পাদক টুটুল মাহমুদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য মো. আফজাল হোসেন।
উপহারসামগ্রীর মধ্যে কম্বল, জ্যাকেট ও বাচ্চাদের গরম জামা ও টুপি উপহার দেয়া হয়। হতদরিদ্র এসব পরিবারের মাঝে উপহারসামগ্রী বিতরণ করতে পেরে নিজেকে ভাগ্যবান মনে করছেন আয়োজকদের অন্যতম সংগঠক টুটুল মাহমুদ।
তিনি বলেন, প্রতিটি অসহায় মানুষের কাছে নিজের যৎসামান্য সাধ্যটুকু নিয়ে ছুটে যাওয়া প্রত্যেকের মানুষের সামাজিক দায়িত্ব। আমাদের ক্ষুদ্র প্রয়াস নিয়ে অত্র এলাকার দুই হাজার মানুষের মাঝে সামান্য উপহারটুকু তুলে দিতে পেরে নিজেকে ধন্য মনে করছি। আগামীদিনে আরো বৃহৎ পরিসরে এমন আয়োজনের আশাবাদ ব্যক্ত করেন তিনি।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- বাংলাদেশ শ্রমিক অধিকার ফেডারেশনের কার্যকরী সভাপতি মো. আদিল মিয়া, সাধারণ সম্পাদক মো. লিংকন মিয়া, সিনিয়র সহসভাপতি মো. আলমগীর হোসেন, সহসভাপতি আসিফ চৌধুরী, হাজী মো. মুরাদ খান, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মো. আইয়ুব শেখ, সহসাংগঠনিক সম্পাদক সাহাবুল ইসলাম সুমন, দপ্তর সম্পাদক মো. আবুল কালাম, সহদপ্তর সম্পাদক মো. সাব্বির হোসেন বাপ্পি, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইফুল ইসলাম প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়