রাজধানীর বাজারদর : সবজিতে স্বস্তি মাছ-ডিমের দাম অপরিবর্তিত

আগের সংবাদ

বই সংকটে উৎসবে ছন্দপতন : শিক্ষার্থীদের হাতে দেয়া হয় একটি-দুটি অথবা গতবছরের বই > ফেব্রুয়ারির আগে সব শিক্ষার্থী বই পাবে না

পরের সংবাদ

পাইকগাছায় ট্রলির চাপায় ৩ বছরের শিশু নিহত

প্রকাশিত: জানুয়ারি ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : পাইকগাছায় ইটবোঝাই ট্রলির চাপায় ৩ বছরের এক শিশু কন্যা নিহত হয়েছে। পুলিশ ট্রলি জব্দ করতে পারলেও চালক পলাতক রয়েছেন।
নিহত শিশু জান্নাতুল সাতক্ষীরা জেলার কালীগঞ্জ উপজেলার সুতা গ্রামের আল-আমীনের মেয়ে। চাকরি করার সুবাধে তিনি পাইকগাছার চাঁদখালী ইউনিয়নের চককাওয়ালী গ্রামে খোকন গাজীর বাড়িতে ভাড়া থাকেন।
গতকাল শনিবার সকালে ৩ বছরের শিশু জান্নাতুল বাড়ির সামনে রাস্তার পাশে খেলা করছিল। এমন সময় সাতক্ষীরার আশাশুনি উপজেলার বড়দলের ইটভাটা থেকে ইটবোঝাই ট্রলি দ্রুত যাওয়ার সময় জান্নাতুলকে চাপা দেয়। এ সময় স্থানীয় লোকজন মারাত্মক আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। থানার পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ট্রলিটি আটক করেছে। চালক পালিয়ে গেছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়