রাজধানীর বাজারদর : সবজিতে স্বস্তি মাছ-ডিমের দাম অপরিবর্তিত

আগের সংবাদ

বই সংকটে উৎসবে ছন্দপতন : শিক্ষার্থীদের হাতে দেয়া হয় একটি-দুটি অথবা গতবছরের বই > ফেব্রুয়ারির আগে সব শিক্ষার্থী বই পাবে না

পরের সংবাদ

দুপচাঁচিয়া প্রেস ক্লাব : প্রিন্স সভাপতি কালাম সাধারণ সম্পাদক

প্রকাশিত: জানুয়ারি ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি : দুপচাঁচিয়ায় উপজেলা প্রেস ক্লাবের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার সকালে ক্লাব কার্যালয়ে এ সভা হয়। সভায় সর্বসম্মতিক্রমে আ. ব. ম. আবু আব্দুল্লাহ প্রিন্সকে সভাপতি, আবু কালাম আজাদকে সাধারণ সম্পাদক করা হয়েছে।
এছাড়া কামরুল হাসান লিটন, শহীদুর রহমানকে সহসভাপতি, এমডি শিমুলকে যুগ্ম সাধারণ সম্পাদক, অরবিন্দ কুমার দাসকে কোষাধ্যক্ষ, আজিজুল হককে সাংগঠনিক সম্পাদক, উজ্জল চক্রবর্তী শিশিরকে দপ্তর সম্পাদক, গোলাম মুক্তাদির সবুজকে সাহিত্য সম্পাদক, আবু রায়হান চৌধুরীকে প্রচার ও প্রকাশনা সম্পাদক, আবু রায়হান প্রামাণিককে সহপ্রচার ও প্রকাশনা সম্পাদক এবং আখতারুজ্জামান তুহিন, এসএম সাহিদ, বাহারাম আলী, খাইরুল ইসলাম দেওয়ান, মোসফিকুর রহমান সবুজ, আলাল হোসাইন, আরিফুর রহমানকে সদস্য মনোনীত করে ১৮ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়