রাজধানীর বাজারদর : সবজিতে স্বস্তি মাছ-ডিমের দাম অপরিবর্তিত

আগের সংবাদ

বই সংকটে উৎসবে ছন্দপতন : শিক্ষার্থীদের হাতে দেয়া হয় একটি-দুটি অথবা গতবছরের বই > ফেব্রুয়ারির আগে সব শিক্ষার্থী বই পাবে না

পরের সংবাদ

কুলাউড়ায় ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

প্রকাশিত: জানুয়ারি ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি : মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে বঙ্গবন্ধু টি-২০ প্রিমিয়ার ক্রিকেট লীগের (২০২২-২৩) উদ্বোধন করা হয়েছে। গতকাল শনিবার সকালে নবীনচন্দ্র সরকারি মডেল উচ্চবিদ্যালয় মাঠে প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্টের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান একে এম সফি আহমদ সলমান।
উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মো. মাহমুদুর রহমান খোন্দকারের সভাপতিত্বে ও টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব এহসান আহমদ টিপুর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু, পৌর মেয়র ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ ও কুলাউড়া থানার ওসি মো. আব্দুছ ছালেক, কুলাউড়া সরকারি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ সৌম্য প্রদীপ ভট্টাচার্য্য সজল, কুলাউড়া প্রেস ক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী ও সম্পাদক মো. খালেদ পারভেজ বখশ, টিবিএফ চেয়ারম্যান মইনুল ইসলাম শামীম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জামাল হোসেন, বিশিষ্ট ফুটবলার মো. আব্দুছ ছালাম ও কাবুল পাল, লীগ পরিচালনা কমিটির আহ্বায়ক পৌর কাউন্সিলর সাইফুর রশীদ সুমন প্রমুখ।
উদ্বোধনী খেলায় লায়ন্স অব জয়পাশা বনাম রেলওয়ে ক্রিকেট ক্লাব অংশগ্রহণ করে। টুর্নামেন্টে মোট ৪০টি দল অংশগ্রহণ করছে বলে পরিচালনা কমিটি সূত্রে জানা গেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়