রাজধানীর বাজারদর : সবজিতে স্বস্তি মাছ-ডিমের দাম অপরিবর্তিত

আগের সংবাদ

বই সংকটে উৎসবে ছন্দপতন : শিক্ষার্থীদের হাতে দেয়া হয় একটি-দুটি অথবা গতবছরের বই > ফেব্রুয়ারির আগে সব শিক্ষার্থী বই পাবে না

পরের সংবাদ

কুমারখালীতে জমে উঠেছে গরম কাপড় বিক্রি

প্রকাশিত: জানুয়ারি ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কুমারখালী (কুষ্টিয়া) প্রতিনিধি : শীতের প্রকোপ বৃদ্ধি পাওয়ায় কুমারখালীর সাপ্তাহিক গরম কাপড়ের হাট জমে উঠেছে। শহরের সাপ্তাহিক হাটের গরম কাপড়ের দোকানগুলোতে ভিড় বেড়েছে নি¤œ আয়ের মানুষের। কুমারখালীর সাপ্তাহিক হাট ঘুরে এমন দৃশ্য দেখা গেছে।
কুষ্টিয়ার ব্যবসায়ী শাওন জানান, বিভিন্ন হাটে গরম কাপড় বিক্রি করি। হঠাৎ করে শীতের তীব্রতা বেড়ে যাওয়ায় আগের চেয়ে এবার বেচাকেনা ভালো হচ্ছে। আগামী শনিবার হাটে বেচাকেনা আরো বাড়বে বলে আশা প্রকাশ করেন তিনি।
ঢাকা থেকে আগত ব্যবসায়ী আলমগীর বলেন, নারী-পুরুষ ও শিশুদের বিভিন্ন ধরনের গরম কাপড় নিয়ে এসেছি। মূল্য অনেক কম হওয়ায় বিক্রিও হচ্ছে।
শীতের জ্যাকেট বিক্রেতা আমিরুল ইসলাম বলেন, ছোট ও বড়দের নানা ধরনের জ্যাকেট বিক্রি হচ্ছে সাশ্রয়ী মূল্যে। বাজারে যে কোন দোকান থেকে এধরণের জ্যাকেট কিনতে হবে দ্বিগুণ টাকায়।
নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন নারী ক্রেতা জানান, নিজের ও পরিবারের সদস্যদের গরম কাপড় কেনার জন্য এসেছি। এখানে ভালো মানের গরম কাপড় অনেক সাশ্রয়ীমূল্যে বড় ও ছোটদের সোয়েটার, হুডি, টওজার, পায়ের মোজা, হাত মোজা (১০ টাকা থেকে ১০০ টাকা) কেনা যায়। তাই শীতের গরম কাপড় সংগ্রহের জন্য আমরা এখানেই আসি।
হাটের একাধিক দোকান ঘুরে দোকানিদের গরম কাপড় বেচাকেনায় ব্যস্ত থাকতে দেখা গেছে।
সাপ্তাহিক এই হাটে রাজধানী ঢাকাসহ দূর-দূরান্তের ব্যবসায়ীরা শীতের গরম কাপড় বিক্রি করতে আসেন। পৌর সাপ্তাহিক গরম কাপড়ের হাটের ব্যবসায়ীরা জানান, এখান থেকে শুধু নি¤œ আয়ের মানুষই নয় সব শ্রেণির নারী-পুরুষরা গরম কাপড় সংগ্রহ করতে আসেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়