ঢাবিতে পর্দা নামল নন-ফিকশন বইমেলার

আগের সংবাদ

কালো মানিকের জন্য শোকার্ত বিশ্ব

পরের সংবাদ

সিরাজগঞ্জে খাদ্যমন্ত্রী : অবৈধ মজুতদারদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা

প্রকাশিত: ডিসেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সিরাজগঞ্জ প্রতিনিধি : খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন, যারা খাদ্য মজুত করে কৃত্রিম সংকট সৃষ্টি করে তারা দেশ ও জনগণের শত্রæ। অবৈধ মজুতদারদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেয়া হবে। ধান, চাল সংগ্রহে মান নিয়ন্ত্রণে কোনো আপোষ করা হবে না। বৈধ লাইসেন্স ছাড়া কেউ ব্যবসা করতে পারবেন না, সে ব্যক্তি যে দলেরই হন না কেন আইনের ঊর্ধ্বে কেউ না।
গতকাল বৃহস্পতিবার সিরাজগঞ্জ সদর খাদ্য গুদাম পরিদর্শনকালে তিনি একথা বলেন। এ উপলক্ষে এক অনুষ্ঠানে জেলা খাদ্য নিয়ন্ত্রক এস এম সাইফুল ইসলামের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন সিরাজগঞ্জ জেলা প্রশাসক মীর মো. মাহবুবুর রহমান, রাজশাহী বিভাগীয় আঞ্চলিক খাদ্য নিয়ন্ত্রক জিএম ফারুখ হোসেন পাটওয়ারী। এ সময় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাশুকাতে রাব্বি, সদর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মোহাম্মদ আনোয়ার হোসেন, সংরক্ষণ ও চলাচল কর্মকর্তা মোহাম্মদ আব্দুর রাজ্জাক, খাদ্য পরিদর্শক মো. ইয়াকুব আলী, কারিগরি পরিদর্শক মো. ওলিউর রহমান, উপখাদ্য পরিদর্শক গোপাল চন্দ্র শীলসহ উপজেলা খাদ্য নিয়ন্ত্রক ও বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়