ঢাবিতে পর্দা নামল নন-ফিকশন বইমেলার

আগের সংবাদ

কালো মানিকের জন্য শোকার্ত বিশ্ব

পরের সংবাদ

রংপুর সিটি : ফুল হাতে ডালিয়ার বাড়িতে মোস্তফা

প্রকাশিত: ডিসেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, রংপুর : রংপুর সিটি করপোরেশন (রসিক) নির্বাচনে পরাজিত হয়েছেন আওয়ামী লীগের প্রার্থী এডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়া। তার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন বিপুল ভোটের ব্যবধানে দ্বিতীয়বারের মতো বিজয়ী জাতীয় পার্টির মোস্তাফিজার রহমান মোস্তফা। গতকাল বৃহস্পতিবার দুপুরে ডালিয়ার নগরীর গুপ্তপাড়া ডুয়ার্স লেন বাসভবনে ফুলের তোড়া নিয়ে এ সৌজন্য সাক্ষাৎ করেন তিনি। এ সময় তিনি ডালিয়াকে শুভেচ্ছা জানান এবং কুশল বিনিময় করেন।
রংপুরের সার্বিক উন্নয়নের স্বার্থে নির্বাচনে অংশ নেয়া ডালিয়াসহ মেয়র প্রার্থীদের পাশে থাকার আহ্বান জানিয়ে এ সময় মোস্তফা বলেন, এটি আপনার-আমার সবার নগরী। এই নগরীর উন্নয়নে ও নগরবাসীর সব সেবা নিশ্চিত করতে, সার্বক্ষণিক আপনারা আমার পাশে থাকবেন, এটা আমি প্রত্যাশা করি। সেই সঙ্গে তাকে বিপুল ভোটে নির্বাচিত করায় নগরবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও রংপুর জেলা কমিটির সদস্য সচিব আব্দুর রাজ্জাক ও জাতীয় ছাত্রসমাজ রংপুর মহানগর সভাপতি ইয়াসিন আরাফাত আসিফ প্রমুখ।

প্রসঙ্গত, রংপুর সিটি করপোরেশনে দ্বিতীয়বারের মতো মেয়র নির্বাচিত হয়েছেন জাতীয় পার্টির প্রার্থী মোস্তাফিজার রহমান মোস্তফা। তিনি সরকারদলীয় প্রার্থী ও সাবেক সংসদ সদস্য হোসনে আরা লুৎফা ডালিয়ার চেয়ে এক লাখ ২৪ হাজার ৫৫৯ ভোট বেশি পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী আমিরুজ্জামান পিয়াল হাতপাখা প্রতীকে পেয়েছেন ৪৯ হাজার ৮৯২ ভোট। গত মঙ্গলবার সকাল সাড়ে ৮টা থেকে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত ইভিএমে ভোটগ্রহণ শেষে রংপুর জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে রাত ১২টায় রিটার্নিং কর্মকর্তা আবদুল বাতেন নির্বাচনের ফলাফল ঘোষণা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়