ঢাকা বিশ্ববিদ্যালয় : কলা অনুষদ ডিনস অ্যাওয়ার্ড পেলেন ১৮৬ শিক্ষার্থী

আগের সংবাদ

উৎসবে মিলবে না সব বই

পরের সংবাদ

৪০ বছরে রায়পুরা প্রেস ক্লাব : গুণীজন সম্মাননা

প্রকাশিত: ডিসেম্বর ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি : রায়পুরা প্রেস ক্লাবের ৪০ বছরে পদার্পণ উপলক্ষে শোভাযাত্রা, আলোচনা সভা, গুণীজন সম্মাননা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
গতকাল বুধবার উপজেলা পরিষদ হলরুমে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। এর আগে প্রেস ক্লাবের সামনে থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা মাঠে শেষ হয়।
উদ্বোধন করেন বাংলাদেশ প্রেস ইনস্টিটিউটের (পিআইবি) সাবেক পরিচালক ড. আবদুল হাই সিদ্দিক। পরে আলোচনা সভায় প্রেস ক্লাবের সভাপতি মো. মোস্তফা খানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা রাজি উদ্দিন আহমেদ রাজু এমপি। আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আফজাল হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো আজগর হোসেন, উপজেলা সহকারী কমিশনার ভূমি মো শফিকুল ইসলাম, থানার ওসি মো আজিজুর রহমান, নরসিংদী প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম মন্টি, পৌর মেয়র মো. জামাল মোল্লা, উপজেলা চেয়ারম্যান ফোরামের সভাপতি আল আমিন ভূইয়া মাসুদ ও সাধারণ সম্পাদক রিয়াজ মুর্শেদ খান রাসেল প্রমূখ। সঞ্চালনা করেন ক্লাবের সাধারণ সম্পাদক এম নূর উদ্দিন আহমেদ।
প্রধান অতিথি প্রেস ক্লাবের সাবেক ও বর্তমান ৮ জন সভাপতি এবং সাধারণ সম্পাদকের হাতে ক্রেস্ট তুলে দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়