ঢাকা বিশ্ববিদ্যালয় : কলা অনুষদ ডিনস অ্যাওয়ার্ড পেলেন ১৮৬ শিক্ষার্থী

আগের সংবাদ

উৎসবে মিলবে না সব বই

পরের সংবাদ

পাংশার শিশু হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার দামুড়হুদায়

প্রকাশিত: ডিসেম্বর ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি : পাংশার রঘুনাথপুর গ্রামের আব্দুর রাজ্জাক খানের মাদ্রাসা পড়–য়া সন্তান মাহিম খানকে (৮) হাত, মুখ ও দুই পা বাঁধা অবস্থায় দামুড়হুদা উপজেলার জয়রামপুর গ্রামের কাঁঠাল মহাসড়কের পাশের গর্ত থেকে উদ্ধার করেছে পুলিশ।
গতকাল বুধবার সকালে জয়রামপুর গ্রামের মিনারুল ইসলাম জানান, তিনি সড়কের পাশ দিয়ে মাঠে যাওয়ার সময় গোঙানি শুনে এগিয়ে গিয়ে দেখেন একটি ছোট গর্তের মধ্যে একটি শিশু হাত, মুখ ও দুই পা বাঁধা অবস্থায় পড়ে আছে। এরপর দামুড়হুদা মডেল থানায় খবর দিলে থানার এসআই তৌহিদ হোসেন তাকে উদ্ধার করেন। এসআই তৌহিদ হোসেন জানান, মাহিম আজিজপুর কাশিদিয়া কওমী মাদ্রাসার ২য় শ্রেণির ছাত্র। সে মাদ্রাসার ক্লাস শেষ করে বাইরে খেলতে আসে। এরপর কেউ একজন তাকে তেল পাম্প দেখিয়ে দিতে বলে। পাম্প দেখাতে গেলে কেউ একজন তার মুখ চেপে ধরে নিয়ে যায়। এছাড়া শিশুটি আর কিছুই বলতে পারছে না। দামুড়হুদা থানা থেকে শিশুটির বাবা-মাকে খবর দিলে তাকে থানা থেকে নিয়ে যায়। মাহিমের বাবা জানান, সে গত মঙ্গলবার ১২টার দিকে একা বাড়ি থেকে বের হয়েছে। এরপর আর ফেরেনি। অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। পরে গতকাল বুধবার সকাল সাড়ে ৯টার দিকে থানা থেকে ফোন করে। আমরা আলমডাঙ্গায় তার নানির বাড়িতে খোঁজ নিয়েছি। তবে সে কাঁঠাল তলা এলাকায় কি করে এলো আর কে বা তাকে হাত, মুখ ও দুই পা বেঁধে ফেলে গেল জানি না।
দামুড়হুদা মডেল থানার ওসি ফেরদৌস ওয়াহিদ বলেন, আমরা শিশুটির পরিবারকে খবর দিয়েছি। তারা এলে শিশুটিকে দিয়ে দিয়েছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়