ছাত্রলীগের মিছিলে হামলা : বিএনপির ৫ নেতাকর্মী জেলে

আগের সংবাদ

আওয়ামী লীগের নতুন নেতৃত্ব : সামনে নির্বাচনসহ ৪ চ্যালেঞ্জ > অগ্রাধিকার পেয়েছেন নির্বাচন পরিচালনায় অভিজ্ঞরা > জাতীয় নির্বাচনের পর বিশেষ সম্মেলন

পরের সংবাদ

বিডব্লিউআইটির নতুন কমিটি ঘোষণা

প্রকাশিত: ডিসেম্বর ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বাংলাদেশ উইমেন ইন টেকনোলোজির (বিডব্লিউআইটি) নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির (২০২৩-২০২৫) সভাপতি এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন স্টার কম্পিউটার্স সিষ্টেম লিমিটেডের সিইও রেজওয়ানা খান এবং ওমেন ইন ডিজিটালের প্রতিষ্ঠাতা এবং ব্যবস্থাপনা পরিচালক আছিয়া খালেদা নীলা। নির্বাচনে কোন প্রতিদ্ব›দ্বীতা না থাকায় বিনা প্রতিদ্ব›দ্বীতায় নির্বাচিত হন ১৩ সদস্য বিশিষ্ট এই কার্যনির্বাহী কমিটি। নির্বাচনে উদ্যোক্তা, কর্পোরেট এবং প্রফেশনাল এই তিন বিভাগে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন যথাক্রমে অনুপম ইনফোটেকের ব্যবস্থাপনা পরিচালক নাজনীন কামাল, পিডব্লিউসির পরিচালক রুমেসা হোসেইন এবং নর্থসাউথ ইউনিভার্সিটি কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. নোভা আহমেদ। যুগ্ম সম্পাদক নির্বাচিত হয়েছেন জগন্নাথ ইউনিভার্সিটির কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক ড. সেলিনা শারমিন, কোষাধ্যক্ষ হিসাবে নির্বাচিত হয়েছেন সালেহীন অ্যান্ড অ্যাসোসিয়েটসের প্রতিষ্ঠাতা নাজমুস সালেহীন। এছাড়া পরিচালক হিসাবে নির্বাচিত হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের রোবোটিক্স অ্যান্ড ম্যাকাট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. লাফিফা জামাল, টেকসলুশ্যানের ব্যবস্থাপনা পরিচালক নাজনীন নাহার, বিডিওএনএসের সিইও কানিজ ফাতেমা, দোহাটেকের পরিচালক রীম শামসুদ্দোহা, দোহাটেকের প্রকল্প ব্যবস্থাপক তাসলিমা আক্তার এবং নটরডেম ইউনিভার্সিটির বাংলাদেশের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক ফারনাজ নারিন নূর।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়