ছাত্রলীগের মিছিলে হামলা : বিএনপির ৫ নেতাকর্মী জেলে

আগের সংবাদ

আওয়ামী লীগের নতুন নেতৃত্ব : সামনে নির্বাচনসহ ৪ চ্যালেঞ্জ > অগ্রাধিকার পেয়েছেন নির্বাচন পরিচালনায় অভিজ্ঞরা > জাতীয় নির্বাচনের পর বিশেষ সম্মেলন

পরের সংবাদ

বাংলালিংক নিয়ে এলো ই-সিম

প্রকাশিত: ডিসেম্বর ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

গ্রাহকদের ডিজিটাল জীবনযাত্রা আরও সহজ করতে ই-সিম সেবা নিয়ে এসেছে বাংলালিংক। এই স্মার্ট সল্যুশনের মাধ্যমে বাংলালিংক গ্রাহকরা সিমকার্ডের ব্যবহার ছাড়াই সব ধরনের ডিজিটাল সেবা উপভোগ করতে পারবেন। ঢাকায় প্রতিষ্ঠানটির কার্যালয়ে অবস্থিত বাংলালিংক সেন্টারে আনুষ্ঠানিকভাবে এই সেবাটি চালু করা হয়। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলালিংক-এর চিফ কমার্শিয়াল অফিসার উপাঙ্গ দত্ত, বাংলালিংক-এর চিফ কর্পোরেট অ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স অফিসার তাইমুর রহমান ও প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিষদের অন্যান্য সদস্যরা। ই-সিম গ্রাহকদেরকে আরও স্বাচ্ছন্দ্যে ও নিরাপদে বাংলালিংক-এর সংযোগ ব্যবহারের সুযোগ দেবে। গ্রাহকরা তাদের ই-সিমের সুবিধাযুক্ত হ্যান্ডসেটে একই সাথে দুইটি সিম প্রোফাইল ব্যবহার করতে পারবেন। এছাড়া ই-সিমের সাথে একটি সিম কার্ডও ব্যবহারের সুযোগ থাকছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়