ছাত্রলীগের মিছিলে হামলা : বিএনপির ৫ নেতাকর্মী জেলে

আগের সংবাদ

আওয়ামী লীগের নতুন নেতৃত্ব : সামনে নির্বাচনসহ ৪ চ্যালেঞ্জ > অগ্রাধিকার পেয়েছেন নির্বাচন পরিচালনায় অভিজ্ঞরা > জাতীয় নির্বাচনের পর বিশেষ সম্মেলন

পরের সংবাদ

ক্রিসমাস ও নিউ ইয়ারের আয়োজন

প্রকাশিত: ডিসেম্বর ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

প্রতিবছরের মত এবারও বড়দিন উদযাপনের নানা আয়োজন করেছে ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট। রঙিন বাতি, সান্তা ক্লস, ক্রিসমাস ট্রি দিয়ে সাজানো হয়েছে ভেতর ও বাইরে। দিনটিকে সামনে রেখে থাকছে খাবারের নানা আয়োজন। এছাড়া শিশুদের জন্য ক্রিসমাস পার্টি “কিডস কার্নিভ্যাল অন দা স্কাইলাইন” আয়োজন তো থাকছেই। ঢাকা রিজেন্সির গ্র্যান্ডিওস রেস্টুরেন্টে চলবে মজাদার খাবারের আয়োজন। ২৫ ডিসেম্বর সন্ধ্যা সাড়ে ৬টা থেকে থাকছে রাতের ব্যুফে খাবারের আয়োজন, যার মূল্য নির্ধারণ করা হয়েছে মাত্র ৪ হাজার ৪৪৪ টাকা। প্রধান আকর্ষণ থাকবে একটি বিশাল ওভেন-রোস্ট টার্কি যা, হোটেলের গুড়মে শেফ নিজেই লাইভ স্টেশন থেকে অতিথিদের পরিবেশন করবেন। সাথে ব্যুফে মেন্যুতে থাকছে বিভিন্ন দেশের বড়দিনের খাবার। রুফটপ গার্ডেন রেস্টুরেন্ট গ্রিল অন দা স্কাইলাইনে ক্রিসমাস কিডস পার্টি চলবে চলবে সকাল থেকে দুপুর পর্যন্ত। ঢাকা রিজেন্সি-র ডিসেম্বর এর এই আনন্দ উদযাপন চলবে একদম ৩১ ডিসেম্বর পর্যন্ত। বিস্তারিত জানতে কল করুন ০১৭১৩৩৩২৬৬১ নম্বরে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়