ছাত্রলীগের মিছিলে হামলা : বিএনপির ৫ নেতাকর্মী জেলে

আগের সংবাদ

আওয়ামী লীগের নতুন নেতৃত্ব : সামনে নির্বাচনসহ ৪ চ্যালেঞ্জ > অগ্রাধিকার পেয়েছেন নির্বাচন পরিচালনায় অভিজ্ঞরা > জাতীয় নির্বাচনের পর বিশেষ সম্মেলন

পরের সংবাদ

ওয়ালটনের নতুন গেমিং মনিটর

প্রকাশিত: ডিসেম্বর ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নতুন মডেলের দুটি আইপিএস প্যানেলের গেমিং মনিটর এনেছে প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের কম্পিউটার বিভাগ। ওয়ালটনের ডিসপ্লে ব্র্যান্ড ‘সিনেডি’-এর ব্র্যান্ডিংয়ে বাজারে আসা এই মনিটর গেমিং, গ্রাফিক্স ডিজাইনসহ মাল্টিপারপাস কাজে ব্যবহার করা যাবে। ব্যবহারকারীরা এই মনিটরে গেম খেলা, হাই কোয়ালিটির গ্রাফিক্স ডিজাইন বা মুভি দেখায় অসাধারণ পারফরমেন্স পাবেন। ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজের চিফ বিজনেস অফিসার তৌহিদুর রহমান রাদ জানান, নতুন আসা গেমিং মনিটর দুটির মডেল ডব্লিউডি২৭জিআই০৬ এবং ডব্লিউউডি২৭জিআই০৭। তিনদিকে ফ্রেমলেস ডিজাইন থাকায় মনিটরদুটি ব্যবহারকারীদের দারুণ ইউজার এক্সপেরিয়েন্স দেবে। উভয় মনিটরে ব্যবহৃত হয়েছে ২৭ ইঞ্চির কিউএইচডি আইপিএস এলইডি ব্যাকলিট ডিসপ্লে। যার রেজ্যুলেশন ২৫৬০ বাই ১৪৪০ পিক্সেল। ওয়ালটনের নতুন গেমিং আইপিএস মনিটর দুটির দাম যথাক্রমে ৩৮ হাজার ৭৫০ এবং ৩৯ হাজার ৫৫০ টাকা।এই মনিটরে গ্রাহকরা ১ বছরের ওয়ারেন্টি সুবিধা পাবেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়