বাঘা পৌর নির্বাচন : ৩ মেয়র প্রার্থীসহ ৭ জনের মনোনয়ন প্রত্যাহার

আগের সংবাদ

অস্থিরতায়ও চাঙা পোশাক খাত : চীন থেকে স্থানান্তর হয়ে অনেক ক্রয়াদেশ বাংলাদেশে এসেছে > স্থগিত রপ্তানি আদেশ ও নতুন ক্রয়াদেশ আসতে শুরু করেছে

পরের সংবাদ

আগারগাঁওয়ে সংঘর্ষ থামাতে গিয়ে এক বৃদ্ধের মৃত্যু

প্রকাশিত: ডিসেম্বর ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর পশ্চিম আগারগাঁওয়ে স্থানীয় দুদল তরুণের সংঘর্ষ থামাতে গিয়ে মারধরের শিকার হয়ে খলিল (৬৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। শনিবার দুপুরে গুরুতর আহত অবস্থায় তাকে হৃদরোগ ইনস্টিটিউটে ভর্তি করার পর গতকাল রবিবার সকালে তার মৃত্যু হয়। নিহত খলিল বরিশাল মেহেন্দিগঞ্জ উপজেলার তেঁতুলিয়া গ্রামের বাসিন্দা।
শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উৎপল বড়ুয়া জানান, খলিল পশ্চিম আগারগাঁও এলাকার একটি বাসায় পরিবার নিয়ে ভাড়া থাকতেন। গত শনিবার বিকাল সাড়ে ৩টার দিকে একটি নির্মাণাধীন ভবনের সামনে পটকা ফুটানোকে কেন্দ্র করে স্থানীয় তরুণদের মধ্যে মারামারি হয়। খলিল সেটা মীমাংসা করতে গেলে কিলঘুষি মারা হয় তাকেও। এতে গুরুতর আহত হলে প্রথমে তাকে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখানকার চিকিৎসকদের পরামর্শে ভর্তি করা হয় হৃদরোগ ইনস্টিটিউটে। চিকিৎসাধীন অবস্থায় গতকাল সকাল সাড়ে ৭টার দিকে তিনি মারা যান।
ওসি আরো জানান, ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়