ঢাকা মহানগর আ.লীগ : দক্ষিণে সমাবেশ উত্তরে বিক্ষোভ আজ

আগের সংবাদ

১০ দাবিতে যুগপৎ আন্দোলন : ঢাকার গণসমাবেশ থেকে বিএনপির ঘোষণা > ২৪ ডিসেম্বর দেশব্যাপী গণমিছিলের কর্মসূচি

পরের সংবাদ

ময়নাতদন্ত সম্পন্ন : পারিবারিক কলহের জেরে ২ সন্তানসহ মায়ের আত্মহত্যা

প্রকাশিত: ডিসেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর হাজারীবাগের বাসা থেকে উদ্ধার হওয়া মা ও দুই সন্তানের মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। গতকাল শুক্রবার বিকালে সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে মা হাসিনা বেগম ও তার ৬ মাস বয়সি ছোট ছেলে সিয়াম হোসেন সায়মনের মরদেহ এবং ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ৩ বছর বয়সি মেয়ে সাদিয়া হোসেন ছোয়ার ময়নাতদন্ত সম্পন্ন করেন চিকিৎসকরা। পারিবারিক কলহের জের ধরেই এমন ঘটনা, দাবী মৃতের পরিবারের।
ঢামেক মর্গে মৃত হাসিনার ভাতিজা মো. মিন্টু জানান, হাসিনা বেগম ও সাদ্দাম প্রেমের সম্পর্কে বিয়ে করেন। তাদের পরিবার গ্রামের বাড়িতে থাকে। তাদের সঙ্গে তেমন যোগাযোগ নেই হাসিনা ও তার স্বামীর। তবে স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্ক তেমন ভালো ছিল না।
তিনি জানান, মরদেহ উদ্ধারের খবর শুনে গত বৃহস্পতিবার তারা গ্রাম থেকে ঢাকায় আসেন। এরপর বিভিন্ন জনের মাধ্যমে জানতে পারেন, সাদ্দাম তার স্ত্রী হাসিনাকে বিভিন্ন সময় মারধর করতেন। সাদ্দাম পরকীয়া সম্পর্কে জড়িত ছিলেন। এটি নিয়ে তাদের মধ্যে ঝগড়া হতো। ঘটনার দিন সকালে সাদ্দাম বাসা থেকে বাইরে চলে যান। এরপর দশটার দিকে বাসায় ফেরেন নাস্তা করার জন্য। তখনো স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হলে তিনি হাসিনাকে মারধর করেন আবার বাসা থেকে চলে যান। পরবর্তীতে বিকালে তাদের বড় ছেলে সালমান কোচিং থেকে বাসায় ফিরে রুমের দরজা ভেতর থেকে বন্ধ দেখতে পায়। তখন তাকে ডাকাডাকি করে কোনো সাড়াশব্দ পায় না।
প্রতিবেশীর মাধ্যমে সাদ্দাম খবর পেয়ে বাসায় গিয়ে টিনের ফাঁকা দিয়ে দেখেন, গলায় ফাঁস দিয়ে ঝুলছে হাসিনা ও বাচ্চা দুটি অচেতন অবস্থায় পড়ে আছে। তখন দরজা ভেঙে তাদের উদ্ধার করা হয়। তাদের অভিযোগ, পারিবারিক কলহের কারণে ও মারধরের শিকার হয়ে হাসিনা এই ঘটনা ঘটিয়েছেন। সুষ্ঠু তদন্তের দাবি করেছেন তারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়