দৈনিক বাংলার মোড় থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

আগের সংবাদ

কক্সবাজারের জনসভায় প্রধানমন্ত্রী : আগামীতেও নৌকায় ভোট চাই

পরের সংবাদ

সৌদি ক্লাবে রোনালদো

প্রকাশিত: ডিসেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : বর্তমান ফুটবল বিশ্বের অন্যতম সেরা তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো। ফুটবল মাঠে তার সামর্থ্য নিয়ে কোনো প্রশ্ন নেই। কিছুদিন আগে ম্যানচেস্টার ইউনাইটেডকে বিদায় জানান তিনি। এবার তার সঙ্গে চুক্তি সই করেছে সৌদির ক্লাব আল নাসের। জানুয়ারি থেকেই এই ক্লাবের হয়ে খেলবেন পর্তুগিজ তারকা। আল নাসেরের সঙ্গে রোনালদোর চুক্তি হয়েছে আড়াই বছরের। চুক্তি অনুযায়ী সৌদির এ ক্লাবটি থেকে প্রতি মৌসুমে ২০০ মিলিয়ন ইউরো আয় করবেন রোনালদো। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ২ হাজার ২০০ কোটি টাকা। স্প্যানিশ গণমাধ্যম মার্কা জানিয়েছে, গত সোমবার চুক্তির বিষয়ে সম্মত হয়েছে দুই পক্ষ।
এই চুক্তির ফলে বিশ্বের সবচেয়ে বেশি বেতনভুক্ত খেলোয়াড় হতে যাচ্ছেন ৩৭ বছর বয়সী রোনালদো। লিওনেল মেসি বর্তমানে পিএসজি থেকে প্রতি মৌসুমে ৭৫ মিলিয়ন ইউরো অর্জন করছেন। নেইমার তার চেয়ে ৫ মিলিয়ন কম। তবে সৌদি ক্লাবের সঙ্গে রোনালদোর চুক্তি হওয়ায় এখন কেউই তার ধারে কাছে নেই। এমনকি ফুটবল ছাড়াও ক্রীড়াঙ্গনের ইতিহাসে সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অ্যাথলেট হবেন এই পর্তুগিজ ফরোয়ার্ড।
সৌদির আল নাসের ক্লাবটির কোচের দায়িত্বে রয়েছেন ফ্রেঞ্চ রুডি গার্সিয়া। এ মৌসুমে তাকে সঙ্গ দেবেন সদ্যই ফুটবল থেকে অবসর নেয়া আলভারো গনজালেজ।
দলটিতে গোলরক্ষক হিসেবে থাকছেন ডেভিড ওস্পিনা। ন্যাপোলির সঙ্গে চুক্তি শেষ করে গত মৌসুমেই ক্লাবটিতে এসেছেন কলম্বিয়ান এ গোলরক্ষক।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়