দৈনিক বাংলার মোড় থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

আগের সংবাদ

কক্সবাজারের জনসভায় প্রধানমন্ত্রী : আগামীতেও নৌকায় ভোট চাই

পরের সংবাদ

তাসকিনকে নিয়ে ঝুঁকি নিতে নারাজ কোচ

প্রকাশিত: ডিসেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : পুরোনো পিঠের চোটে ভারতের বিপক্ষে প্রথম ওয়ানডে ম্যাচে খেলতে পারেননি ডানহাতি পেসার তাসকিন আহমেদ। স্বস্তির সংবাদ আপাতত কোনো ব্যথা নেই। গতকাল ফিরেছেন অনুশীলনে। তবে তাসকিনকে নিয়ে ঝুঁকি নিতে চায় না টিম ম্যানেজম্যান্ট।
অনুশীলনে ফেরায় ম্যাচে মাঠে নামতে নামবেন কিনা সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে দলের হেড কোচ রাসেল ডোমিঙ্গো বলেন, ৩-৪ দিন আগে ব্যাথা কমতে তাসকিন একটি ইনজেকশন নিয়েছে। সোমবার জিমেও অনেকক্ষণ কাজ করেছে। মঙ্গলবার নেটে ৫-৬ ওভার বলও করলো। তারপরও আমি এখনই নিশ্চিত করে বলতে পারছি না তাসকিন কাল খেলবে কিনা। আসলে আমরা তাকে নিয়ে কোনো ঝুঁকি নেব কিনা, সেটা ঠিক বলতে পারছি না। সামনে অনেক খেলা আছে। অনেক টেস্ট ম্যাচও আছে। কাজেই এ সময়টাকে অন্যসব ফাস্টবোলারদের উন্নতির জন্য ব্যয় করতে পারলে ভালো হবে। তাই আমার মনে হয় না আমরা তাসকিনকে নিয়ে কোনো ঝুঁকি নেব। তবে এটা সত্য সে ধীরে ধীরে ভালো হওয়ার পথে।
গতকাল ফিটনেস টেস্ট দেন তিনি। তাসকিন যোগ দিলে দলের শক্তি বাড়বে বলে মন্তব্য করেন সতীর্থ এবাদত হোসেন। তিনি বলেন, তাসকিনের ইনজুরি সম্পর্কে টিম ম্যানেজমেন্ট ও মেডিকেল টিম ভালো বলতে পারবেন। তাসকিন আমাদের দলের অন্যতম সেরা বোলার। সে তাড়াতাড়ি সুস্থ হয়ে ফিরে আসুক, এটাই আমি চাই। তাতে দলের শক্তি বাড়বে। প্রথম ওয়ানডেতে তাসকিনের পরিবর্তে দলে সুযোগ পাওয়া এবাদত হোসেন গত ম্যঅচে করেছেন দারুণ বোলিং। ৪৭ রান দিয়ে ভারতের ৪ উইকেট নিয়েছেন তিনি। তাই তাসকিনকে নিয়ে কোন ঝুঁকি নিতে চান না কোচ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়