স্থায়ী কমিটি : স্টেডিয়ামে নারীদের খেলার পরিবেশ নিশ্চিতের সুপারিশ

আগের সংবাদ

দফায় দফায় বাড়ছে ওষুধের দাম : দাম বাড়ানোর যৌক্তিকতা নিয়ে প্রশ্ন ক্যাবের, দাম বাড়লে সাধারণ মানুষ রোগে ভুগে মারা যাবে

পরের সংবাদ

২য় শেখ কামাল সার্ক স্নুকার চ্যাম্পিয়নশিপ : শিরোপা জিতলেন ইস্পিত সিং

প্রকাশিত: ডিসেম্বর ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ২য় শেখ কামাল সার্ক স্নুকার চ্যাম্পিয়নশিপ-২০২২। ভারতের দুই প্রতিযোগী ইস্পিত সিং চাড্ডা এবং বিজেষ দামানি, এর মধ্য ফাইনাল ম্যাচ আনুষ্ঠিত হয়। উক্ত ফাইনাল ম্যাচে ইস্পিত সিং চাড্ডা চ্যাম্পিয়ন এবং বিজেষ দামানি রানারআপ হন।
গতকাল ১লা ডিসেম্বর সন্ধ্যা ৭টায় পুরস্কার বিতরণ অনষ্ঠানের প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, এমপি। চ্যাম্পিয়ন প্রতিযোগিকে পুরষ্কার হিসেবে ক্রেস্ট ও নগদ ৪,০০০ ইউএস ডলার এবং রানারআপ প্রতিযোগিকে ক্রেস্ট ও নগদ ২,০০০ ইউএস ডলার, তৃতীয় ও চতুর্থ স্থান অর্জনকারীকে যথাক্রমে ক্রেস্ট ও নগদ ১,০০০ ইউএস ডলার প্রদান করা হয়। সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ঢাকা ক্লাবের সভাপতি খন্দকার মশিউজ্জামান (রোমেল) ও সম্মানিত পরিচালনা পর্ষদের সদস্য, বিলিয়ার্ডস সাব-কমিটির সদস্য, বাংলাদেশ বিলিয়ার্ডস এন্ড স্নুকার ফেডারেশন এর কমকর্তা ও অন্য সদস্য এবং অংশগ্রহনকারী দেশের কর্মকর্তা ও খেলোয়াড়রা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়