নাইক্ষ্যংছড়ি : ডিজিএফআই কর্মকর্তা নিহতের ঘটনায় মামলা

আগের সংবাদ

তিন কারণে ভালো ফলাফল : সংক্ষিপ্ত সিলেবাস, প্রশ্নপত্রে সুবিধা ও সাবজেক্ট ম্যাপিংয়ের প্রভাবে পাসের হার বেড়েছে এসএসসি ও সমমান পরীক্ষায়

পরের সংবাদ

রায়গঞ্জে আগুনে পুড়ল ৪ দোকান

প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

রায়গঞ্জ (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের রায়গঞ্জের সাহেবগঞ্জ বাজারে অগ্নিকাণ্ডে চারটি দোকান পুড়ে গেছে। গত শনিবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে।
ক্ষতিগ্রস্ত দোকানিরা জানান, ধারণা করা হচ্ছে সাহেবগঞ্জ বাজারের আব্দুল জলিলের ভেটেরিনারি দোকানে শর্টসার্কিট হয়। সেখান থেকে আগুনের সূত্রপাত হয়।
পরে আগুন পাশের সোনার দোকান, ওষুধের দোকান ও কীটনাশকের দোকান পর্যন্ত ছড়িয়ে পড়ে। খবর পেয়ে রায়গঞ্জ ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। এ ঘটনায় প্রায় ৩৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
রায়গঞ্জ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার আশিকুর রহমান বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনা হয়।
আগুনে চারটি দোকান সম্পূর্ণ পুড়ে গেছে। তবে আগুন নিয়ন্ত্রণে আনায় রক্ষা পেয়েছে বাজারের অন্তত অর্ধশতাধিক দোকান ও ব্যবসা প্রতিষ্ঠান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়